জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“জয়গোপাল মানে সৌমীতৃষা নয়! সে আদৃতের বিয়েতে যায়নি…” মিঠাইরানিকে নিয়ে কী বললেন ‘ঠাম্মি’ স্বাগতা বসু? শুনলে অবাক হবেন

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি ছিল মিঠাই (Mithai)। এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। বর্তমানে তাদের মধ্যে অনেকেই বড়পর্দায় নাম লিখিয়েছেন। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন অভিনেত্রী স্বাগতা বসু (Swagata Basu)। মিঠাই নায়িকাকে নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন তিনি।

অনেক মিট আপ হয়েছে, সৌমীতৃষা আসেনি: স্বাগতা বসু

মিঠাই পরিবারের সিনিয়র সদস্য ছিলেন জনপ্রিয় অভিনেত্রী স্বাগতা বসু। বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে এর আগে তিনি অভিনয় করলেও মিঠাইতে তিনি ঠাকুমার চরিত্রে অভিনয় করেছিলেন। এত বয়স্ক চরিত্রে আগে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। তাই মিঠাইতে এই চরিত্র পেয়ে প্রথমে সরাসরি না করে দিয়েছিলেন স্বাগতা। যদিও পরে তিনি এই চরিত্রের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে পড়েন।

সাম্প্রতিক এক সাক্ষাতকারে অভিনেত্রী মিঠাই নায়িকা সৌমীতৃষা কুন্ডু সম্পর্কে মুখ খুলেছেন। একইসঙ্গে তিনি আদৃত ও কৌশাম্বীর বিয়ে আর সেই বিবাহ অনুষ্ঠানে মিঠাইরানির অনুপস্থিতি নিয়ে দু-এক কথা বলেন। অভিনেত্রী জানান এই বিয়ের জন্য একটা আলাদা গ্রুপ তৈরি করা হয়। তবে আদৃত আদৌ সৌমীতৃষাকে নিমন্ত্রণ করেছেন কিনা, সৌমীতৃষা কেন বিয়েতে যাননি, সেটা দুই পক্ষের একান্ত ব্যক্তিগত ব্যাপার।

তাছাড়া আদৃতর বিয়ে হয়েছে যখন তখন শেষ হয়েছে মিঠাই ধারাবাহিক। তাই আদৃতর নিমন্ত্রণ লিস্টে কারা রয়েছেন, মিঠাইরানি সত্যি আসছেন কিনা সেটা জানার উপায় ছিল না, সেটা জিজ্ঞেস করার পরিস্থিতি ছিল না। তবে অনেকেই কমেন্ট করেছেন, আদৃতর বিয়ের একাধিক গ্রুপ ছবিতে ‘জয় গোপাল’ কেন বলা হয়েছে। এর উত্তরে স্বাগতা বসু বলেন, ‘জয়গোপাল’ কি একমাত্র সৌমীতৃষা কুন্ডুর?

তবে একজন কো-আর্টিস্ট হিসেবে সৌমীতৃষাকে অত্যন্ত স্নেহ করেন তিনি। একই সঙ্গে তিনি এও বলেন, আদৃতর বিয়ের আগে বিয়েবাড়িতে যাওয়া নিয়ে সৌমীকে মেসেজ করেছিলেন। যার উত্তরে অভিনেত্রী বলেছিলেন সেই সময় তিনি নর্থ বেঙ্গলে থাকবেন। অতএব আদৃতর বিয়েতে তিনি আসবেন না। এরপর এই বিষয়ে বিশেষ কিছু জানেন না স্বাগতা বসু। দু-পক্ষের ব্যক্তিগত বিষয় বলে তিনি এই বিষয়টি নিয়ে বিশেষ কথা বলতে রাজি নন।‌

TollyTales NewsDesk