জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

তিনি অসম্ভব ভালো অভিনেতা, জি বাংলার পর্দা কাঁপাতে ফের একবার ফিরছেন অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়, এবার কোন চরিত্রে?

তিনি অসম্ভব প্রতিভাবান অভিনেতা। যে কোন‌ও চরিত্রকেই স্বকীয় দক্ষতায় তিনি প্রাণ দান করতে পারেন। কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক কার কাছে কই মনের কথায় (Kar Kache Koi Moner Katha) তার অভিনয় মনে দাগ কাটে দর্শকদের। উল্লেখ্য, এই ধারাবাহিকটি বিভিন্ন সময় বিতর্কের জন্ম দিয়েছিল। কিন্তু বিতর্ক থাকলেও এই ধারাবাহিকের একজনের অভিনয় মনে দাগ কাটে দর্শকদের। তিনি ধারাবাহিকের নায়ক পরাগ। নেগেটিভ চরিত্র হলেও তার অভিনয় ভালো লেগেছিল দর্শকদের।

হ্যাঁ, বুঝতেই পারছেন নিশ্চয়ই কার কথা বলছি তিনি অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়। কার কাছে কই মনের কথা ধারাবাহিকে নায়িকার স্বামী পরাগের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়। তার অভিনয় গায়ে জ্বালা ধরিয়েছিল দর্শকদের। আর সেখানেই সাফল্য ছিল অভিনেতার অভিনয়ের। পরাগের চরিত্রে এতটাই নিখুঁত ছিল তার অভিনয় যে কারণেই দর্শকদের কাছে অসহ্য হয়ে উঠেছিলেন তিনি।

বলাই বাহুল্য, তার চরিত্রের নিন্দা করলেও তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সবাই। দ্রোণ বোলপুরের ছেলে, ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন। আর সেই সূত্রেই এসেছিলেন কলকাতায়। ভালোবেসে ফেলেন অভিনয় পেশাকে। যদিও বাড়িতে ছোট থেকেই ছিল গান, থিয়েটার, নাটকের পরিবেশ। অভিনেতার মা ভীষণ ভালো গায়িকা ছিলেন আর সেখান থেকেই অভিনেতার গানের সঙ্গে সখ্য। বাবা ছিলেন থিয়েটারের কর্মী। আর তাই গান-অভিনয় মিশে ছিল তার রক্তে। এর আগে বিভিন্ন চ্যানেলে কাজ করলেও কার কাছে কই মনের কথা ধারাবাহিকের মধ্যে দিয়েই মূল ধারার বাংলা টেলিভিশনে অভিনয় করেন দ্রোণ। আর এবার ফের একবার জি বাংলার নতুন ধারাবাহিক পরিণীতাতে ফিরছেন তিনি। প্রোমো দেখে আন্দাজ করা গেছে, এবার পজেটিভ চরিত্রে রয়েছে অভিনেতা। দ্রোণ মুখার্জিকে পর্দায় দেখার জন্য কতটা উৎসুক আপনারা?

TollyTales NewsDesk