Bangla Serial

Writwik-Arunima: ‘মন দিতে চাই’ খ্যাত ঋত্বিক-অরুনিমা রিলেশনে ১ মাস ধরে! শ্রীতমাকে ঠকাল ঋত্বিক?

এই মুহূর্তে টলিপাড়ায় একটি জুটি বেশ ভালো রকমের চর্চায় রয়েছে আর সেটি হল ঋত্বিক মুখার্জি ও শ্রীতমা মিত্র। হল ‘মন দিতে চাই (Mon Dite Chai)’ খ্যাত অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় এবং শ্রীতমা মিত্র নাকি প্রেম করছেন এমন গুঞ্জন দীর্ঘদিন ধরেই শোনা যেত টলাপাড়ায়। ‘মন দিতে চাই’ ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক‌ (Writwik)। আর সেই ধারাবাহিকেই শ্যালিকা দোয়েলের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্রও (Shritama Mitra)।

নায়িকার সঙ্গে প্রেম না করে শ্যালিকার সঙ্গে প্রেম করছিলেন অভিনেতা! সে তো অনেক ক্ষেত্রেই আমরা দেখেছি নায়িকার সঙ্গে প্রেম না করে সহ- অভিনেত্রী সঙ্গে প্রেম হয়েছে নায়কের। তবে কিছুদিন আগেই চর্চায় উঠে আসে এই জুটি কারণ সম্পর্ক ভাঙন।‌ শ্রীতমাকে হঠাৎ করেই আনফলো করেন ঋত্বিক। যার সঙ্গে একসঙ্গে সব জায়গায় দেখা যেত নায়ক তার সঙ্গেই সমস্ত ছবি মুছে দিলেন তিনি।

কারণ হিসেবে নীরবতা ভেঙে নায়ক বলেন, যার কোনও শুরুই ছিল না, তার আবার শেষ কেন হবে? আমি আর শ্রীতমা কখনই প্রেম করিনি। আমরা খুব ভাল বন্ধু ছিলাম, এখনও আছি। অভিনেতা সাফাই দিয়ে বলেছিলেন, ‘আমরা দুজনেই কিন্তু এই সম্পর্ককে কোনও বিশেষ নাম দিইনি। আর সেই জন্যই অনেকের মনে হচ্ছে, কিছু একটা শেষ হয়ে গেল।

এই বিষয়ে লোকজনের কৌতুহল এবং পারিবারিক সম্মানহানির প্রসঙ্গ‌ও টেনে এনেছিলেন অভিনেতা। এই বিষয়ে অভিনেতা বলেন, সমাজ, পরিবারের কথা মাথায় রেখেই তিনি শ্রীতমাকে আনফলো করেছেন।অনেকেই আমাদের পরিবারকে অনেকে অনেক কিছু জিজ্ঞেস করছে, তাদেরকে নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে, আর সেই সমস্ত সমস্ত কথাবার্তাকে আর নিজের জীবনে জায়গা দেব না বলেই এই ছবিগুলো উড়িয়ে দিয়েছি।

তবে শ্রীতমার সঙ্গে প্রেম না করলে কার সঙ্গে প্রেম করছেন অভিনেতা? এই বিষয়ে সাম্প্রতিক খবর মিলেছে যে অভিনেতা ঋত্বিক মুখার্জি নাকি মন দিতে চাই ধারাবাহিকের নায়িকা অরুণিমা হালদারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে রয়েছেন এবং খুব গোপনে এগিয়ে চলেছে সেই সম্পর্ক। তাদের সম্পর্কের বয়স নাকি প্রায় এক মাস। তবে কি অরুণিমার সঙ্গে সম্পর্কে এগোতেই কী শ্রীতমাকে জীবন থেকে দূরে ঠেললেন ঋত্বিক?

Titli Bhattacharya