Bangla Serial

Anurager Chhowa: সূর্যকে বাঁচাতে করতে হবে শুদ্ধি পুজো! রত্নার মাধ্যমে দীপাকে কিডন্যাপ করার প্ল্যান করল ‘সাধিকা’ মিশকা! জম্পেশ পর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)তে আসছে একের পর এক ধামাকাদার পর্ব। সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল হওয়ার পরই মিশকা (Mishka) আরও বড় প্ল্যান করল তাদের আলাদা করার। প্রথমে সূর্যের ডিএনএ ব্যবহার করে নিজে গর্ভবতী হয়ে মিডিয়ার সামনে সূর্যকে খারাপ করার চেষ্টা করে। মিশকা ভেবেছিল, এটা করলে দীপা সূর্যকে ভুল বুঝে ছেড়ে দেবে। পাশাপাশি সমাজের ভয়ে সূর্য মিশকাকে মেনে নেবে।

দেখা যায়, মিশকার কথা শোনার পরও দীপা সূর্যের উপর ভরসা রাখে ও বিশ্বাস করে। দীপা এর পেছনের আসল সত্যিটাকে খুঁজে বের করার চেষ্টা করে। এতগুলো বছর পর যখন সূর্য নিজের ভুল বুঝতে পেরে দীপাকে নিজের করে নিতে চাইল, তখনই আবার মিশকার এরূপ দাবিতে সূর্য ভেঙে পড়ে। সে জানে যে মিশকার সাথে তার সেরকম কোনও সম্পর্ক ছিল না। তাই মিশকার বাড়ি গিয়ে সূর্য আসল সত্যিটা জানতে চায়।

মিশকার বাড়িতেই আবার এক নতুন কান্ড ঘটে। রাগের বশে নিজেকে মারার জন্য সূর্য বন্দুক নিয়ে যায়। ধস্তাধস্তিতে সেই বন্দুক দিয়ে গুলি বেরোয় ও মিশকা মেঝে লুটিয়ে পড়ে। মিশকাকে খুন ও তার বডি লুকিয়ে রাখার জন্য সূর্যকে গ্রেফতার করে পুলিশ। যদিও আমরা জানি, মিশকা বেঁচে রয়েছে। সে ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে। দীপা যদিও এক বৃদ্ধাকে দেখে সন্দেহ করে যে সেটা মিশকা। কিন্তু পুরোপুরি নিশ্চিত হতে পারে না। মিশকা ছদ্মবেশে সূর্যের খবর নিতে জেলে আসে।

দেখা যায়, দীপার মা রত্না ভালো হয়ে গিয়েছে। সেও এখন চায়, দীপা ও সূর্যের মিল হোক। আর তাই সে এক সাধিকার কাছে যায়। সেখানে গিয়ে দীপার মঙ্গল কামনা করে। সেই সাধিকা আসলে মিশকাই। সে তার ব্যাপারে সবকিছু বলে দিতে রত্না আরও বিশ্বাস করে নেয়, যে তিনি কোনও বড় সাধিকা। দীপার মঙ্গলের প্রসঙ্গ তুললে মিশকা বলে দীপাকে রাতেরবেলা খালি পায়ে হেটে সেই মন্দিরে আসতে হবে। সকলের অনুপস্থিতিতে তারা সাধনা কবে। তবেই দীপার সকল ফাঁড়া কাটবে।

এরআগেও মিশকা দীপার নানানভাবে ক্ষতি করার চেষ্টা করে। তবে কি এবারও মিশকা এমনই কোনও পরিকল্পনা করেছে। একা পেয়ে দীপাকে কি এবার কিডন্যাপ করবে মিশকা। নাকি দীপা আগেই মিশকার বেশ ধরে ফেলবে? আদোও কি হতে চলেছে পরিবর্ত পর্বে? তা জানা অপেক্ষায় অনেকেই। দীপা যদিও সূর্যকে কথা দিয়েছে দেবীপক্ষের আগেই দীপা সূর্যকে নির্দোষ প্রমান করবে। তবে কি মিশকাকে ধরতে দীপাও কোনও পরিকল্পনা করবে?

Titli Bhattacharya