Bangla Serial

Icche Putul: গিনির সঙ্গে যা হয়েছে খারাপ কিন্তু যোগ্য শাস্তি পেয়েছে! এবার ময়ূরীর যাতে আরও খারাপ পরিণতি হয় তাই চায় দর্শক! লেখকের কাছে বিশেষ দাবি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি মেগা হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকে এবার ভিলেনের পর্দা ফাঁস হতে চলেছে। গল্পের মেন ভিলেন হল ময়ূরী (Mayuri)। যে প্রথমদিন থেকে মেঘকে (Megh) সকলের সামনে খারাপ করার চেষ্টা করে এসেছে। ময়ূরী নীলকে বিয়ে করতে চেয়েছে। কিন্তু মেঘের সঙ্গে নীলের (Neel) বিয়ে হওয়াতে নীল মেঘকে সকলের সামনে দুশ্চরিত্রা প্রমান করার চেষ্টা করে।

ময়ূরী মেঘকে খারাপ করতে গিয়ে গিনিকে বিপদের মুখে ঠেলে দেয়। যদিও গিনিও (Gini) মেঘকে একেবারেই সহ্য করতে পারত না। নীলের সঙ্গে মেঘের ডিভোর্স চেয়েছিল গিনিও। প্রথমদিন থেকে মেঘকে অপমান করে এসেছে। এমনকি ময়ূরীর কথা বিশ্বাস করে মেঘকে সকলের সামনে দুশ্চরিত্রার তকমা দেয়।

রূপের প্রেমে অন্ধ হয়ে গিয়ে সকলের বিরুদ্ধে গিয়েছিল গিনি। রূপ একটা লম্পট ছেলে, তার সঙ্গে অনেক মেয়ের সম্পর্ক রয়েছে। রূপের এই চরিত্রের কথা গিনিকে বারংবার বলে এসেছে মেঘ। কিন্তু মেঘের কোনও কথায় কান দেয়নি গিনি। আর তাই বিয়ের পর পস্তাতে হচ্ছে গিনিকে। রূপ গিনির উপর শারীরিক ও মানসিক অত্যাচার করে।

যদিও গিনির এই অবস্থা দেখে মেঘের ভক্তরা খুব খুশি। সকলের চেয়েছিল, গিনি এমই কিছু শাস্তি পাক। এদিকে ময়ূরী সকলকে বলে এসেছে, রূপ খুবই ভালো ছেলে। নীলকে পর্যন্ত নিজের কথায় ফাঁসিয়ে মেঘকে ডিভোর্স দিতে বাধ্য করে ময়ূরী। নীল ময়ূরীকে বিয়ে করতেও রাজি হয়। তবে আশীর্বাদের দিনই নীলের সামনে রূপের আসল মুখোশ খুলে যায়।

দর্শক লেখকের এরূপ গল্পের উপস্থাপনা দেখে খুবই খুশি। গিনি ও ময়ূরীর এমনই কোনও শাস্তির দাবি ছিল তাদের। গিনি তো তার ভুলের শাস্তি পেয়ে গিয়েছে। গিনি বুঝে গিয়েছে, মেঘ তাকে সাবধান করেছিল। সে নিজেই নিজের পায়ে কুড়ুল মেরেছে। এবার দর্শক চায়, ময়ূরীর সাথে এর থেকেও খারাপ কিছু হোক। এতদিন ময়ূরী যেভাবে মেঘকে কষ্ট দিয়েছে। তার ডবল কষ্ট ময়ূরী পাক। তাই ময়ূরীর সেই খারাপ পরিণতি দেখার অপেক্ষায় এখন দর্শক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।