Bangla Serial

অসুস্থ মায়ের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ছেলে-মেয়ে! হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জীর দিকে আর্থিক সাহায্যের হাত বাড়ালেন রিল লাইফ পুত্র ভাস্বর!

বিনোদন জগতের একজন অন্যতম জনপ্রিয় মুখ তিনি। আটের দশকে তার অভিনয়কে বেশ উপভোগ করেছেন দর্শকরা। মহানায়ক উত্তম কুমারের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এমনকি বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর অনেকগুলি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও গোয়েন্দা গিন্নি, দুর্গা সহায়, বরণ, ভুতু ধারাবাহিককেও অভিনয় করে তিনি নজর কেড়েছেন দর্শকদের। বর্তমানে তিনি অভিনয় করেছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB তে অগ্নিজিৎ মুখার্জীর মায়ের চরিত্রে। তবেই বেশ কয়েকদিন ধরে ধারাবাহিকে দেখা যাচ্ছিল না অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জীকে।

ইতিমধ্যে জানা গেছে দমদমের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। কেমো দেওয়ার কারণে সাময়িক সুস্থ হলেও এই মারণরোগ আবার দেখা দিয়েছে তার শরীরে। অত্যন্ত সংকটজনক পরিস্থিতিতে তাকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। যদিও আগের থেকে খানিকটা সুস্থ হয়েছেন তিনি। তবে এখনও তিনি রয়েছেন আইসিইউতেই। অভিনেত্রীর পরিবারের আর্থিক সচ্ছলতা না থাকায় সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্জি জানিয়েছেন অভিনেত্রীর রিল পুত্র ভাস্বর চ্যাটার্জী।

আর্থিক সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন “আপনাদের সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জী অসুস্থ দীর্ঘদিন। ক্যান্সার ছাড়াও তিনি ভুগছেন অনেকগুলি রোগে। সম্প্রতি কিডনি এবং হার্টের সমস্যার কারণে আইসিইউতে ভর্তি আছেন তিনি। দমদম এলাকা সংলগ্ন একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে তাকে। তার পরিবারের আর্থিক অবস্থাও খুব একটা সচ্ছল্য নয়। আর অভিনেত্রীকেও বেশ কয়েকবার তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। আমরা আমাদের মতো চেষ্টা করছি আপনারাও পাশে দাঁড়ান। আমি ওনার অ্যাকাউন্ট নম্বর শেয়ার করছি। সাহায্য করুন, পাশে দাঁড়ান। এই লিখে অভিনেতা শেয়ার করেছেন অভিনেত্রীর একাউন্টের সম্পর্কিত তথ্য।

তবে বর্তমানে কেমন আছেন অভিনেত্রী? সেই বিষয়ে জানার জন্য সাংবাদিকরা যোগাযোগ করেছিলেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী সঙ্গে। তিনি জানিয়েছেন বর্তমানে অভিনেত্রী পরিস্থিতি আগের থেকে স্থিতিশীল। তবে এর সঙ্গে তিনি এও জানিয়েছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বাড়িয়েছেন আর্থিক সাহায্যর হাত। তিনি জানিয়েছেন “ঋতুদি অনেক সাহায্য করেছেন।” তার উদ্যোগেই সিনেটেলের তরফ থেকে অভিনেত্রীকে দেওয়া হয়েছে ২৫ হাজার টাকা। এরসঙ্গে অভিনেতা এও বলেছেন “ঋতুদি আমার সঙ্গেই যোগাযোগ করেছিলেন আমাকে জিজ্ঞাসা করেছিলেন টাকাটা আমার হাতে দেবেন কিনা আমি বলেছি টাকা আমাকে না দিয়ে সোজা বাসন্তীদির পরিবারকে দেওয়ায়ই ভালো।”

আরো পড়ুন: বিরাট খবর! দীপা নয় বড় পর্দায় সুযোগ পেল মিশকা! মিঠুন চক্রবর্তী সঙ্গে সিনেমায় অহনা! মাকে মনে পড়ছে অভিনেত্রীর!

তিনি জানিয়েছেন অভিনেত্রীর মেয়ের হাতেই তুলে দিয়েছে চেক।অভিনেত্রীর গাড়ি চালকেরও প্রশংসা করে তিনি বলেছেন অভিনেত্রী গাড়ির চালক যিনি আছেন তিনি খুব ভালো মানুষ। অভিনেত্রীর খুব খেয়াল রাখেন। অভিনেত্রীর মেয়ে জামাই সবসময় তাদের সময় দিতে পারেননা অভিনেত্রীকে। ওই গাড়ি চালকই দেখে রাখেন অভিনেত্রীকে। অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনা করি আমরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।