Bangla Serial

বিরাট খবর! দীপা নয় বড় পর্দায় সুযোগ পেল মিশকা! মিঠুন চক্রবর্তী সঙ্গে সিনেমায় অহনা! মাকে মনে পড়ছে অভিনেত্রীর!

এই প্রথমবার রাজ চক্রবর্তীর (Raj Chakraborty ) সিনেমায় কাজ করতে চলেছেন বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিছুদিন আগেই অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তবে এখন তিনি অনেকটাই সুস্থ, ফিরেছেন কাজও। বর্তমানে তিনি কাজ করছেন রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমায়। সেই সিনেমাতেই অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলি, ঋত্বিক চক্রবর্তী। সঙ্গে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক মিশকা অর্থাৎ অভিনেত্রী অহনা দত্ত। প্রথম সিনেমাতেই সহ অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) । সিনেমায় তিনি অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তীর বউমার চরিত্রে এবং ঋত্বিক চক্রবর্তীর স্ত্রীর চরিত্রে।

সিনেমা নিয়ে নানা অভিজ্ঞতা তিনি শেয়ার করেছেন সাংবাদিকদের সঙ্গে। তিনি জানিয়েছেন “আমার ভাবনার বাইরে ছিল। এক তো আমার সিরিয়াল চলছে তারপর মিঠুন চক্রবর্তী এবং রাজ চক্রবর্তীর সিনেমা। এই দুই চক্রবর্তীর নাম শুনেই আমি স্তম্ভিত হয়ে গেছিলাম। আমি ভাবতেই পারছিনা আমার প্রথম সিনেমাই রাজ চক্রবর্তীর সঙ্গে। সকলেই তো স্বপ্ন দেখে রাজ চক্রবর্তীর হিরোইন হওয়ার আমি সেই সুযোগ পেয়েছি। এটাই আমার বড় পাওনা।” অভিনেতা মিঠুন চক্রবর্তীর সম্পর্কে তিনি জানিয়েছেন “মিঠুন দা আমার দেখা সবচেয়ে মিষ্টি মানুষ। উনি প্রথম দিন থেকেই আমাকে খুব আপন করে নিয়েছেন। খুব হাসিঠাট্টা করেন সেটে। সকলের সঙ্গে মজা করে কাজ করেন।”

অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সম্পর্কে তিনি জানিয়েছেন “আমি ওনার নাম শোনার পর থেকেই বেশ ভয়ে ভয়ে ছিলাম। উনি ব্রিলিয়ান্ট। আমি ভাবছিলাম আমি পারবো কিনা। তবে অনুরাগের ছোঁয়ার ডিরেক্টর আমায় বলেছিলেন তুই পারবি। তোর মধ্যে অভিনয়টা আছে। তোর সামনে যিনি আছেন রাজ চক্রবর্তী, তোর মধ্যে থেকে অভিনয়টা বের করে নেবেন। তুই খালি উনি যা যা বলছেন শুনবি। এত ভালো একটা পরিবেশ পেয়েছি সেটে ভাবতে পারিনি। আমার এখনও শট দিতে গেলে হাত পা কাপে। বেশ চাই উনি যেন আমার শটগুলো পছন্দ করেন।”

আরও পড়ুন: জি বাংলা ভক্তদের জন্য দারুণ খবর! ফের জুটিতে ফিরছেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অন্বেষা-ঋত্বিক!

তবে এতবড় একটি সংবাদ মায়ের সঙ্গে ভাগ করে নিতে পারেননি অভিনেত্রী। চাঁদনীর সঙ্গে ভুল বোঝাবুঝির কারণেই দুবছর ধরে সম্পর্ক নেই অহনার। তিনি জানিয়েছেন “এখন ছোট বড় সব কিছুতেই ইচ্ছে করে বাড়িতে গিয়ে মা দিদাকে বলে কিন্তু এখন আর সেটা হয়ে ওঠে না। দুই বছর ধরে কোনও যোগাযোগ নেই মায়ের সঙ্গে।” যদিও জীবনের সফলতা তিনি ভাগ করে নিয়েছেন অনুরাগের ছোঁয়ার রুপটান, প্রেমিক দীপঙ্কর দের সঙ্গে। তিনি জানিয়েছেন “আমার সিনেমায় সুযোগ পাওয়ার কথা শুনে সবচেয়ে বেশি খুশি হয়েছে ও। যেভাবে ও আমাকে বোঝায়, আমি সত্যিই খুব ভাগ্যবান। ভগবান মা বাবা না থাকলেও ও তাদের জায়গাটা নিয়ে নিয়েছেন।” অভিনেত্রীকে আসন্ন সিনেমার জন্য রইল শুভেচ্ছা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।