জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলা ভক্তদের জন্য দারুণ খবর! ফের জুটিতে ফিরছেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অন্বেষা-ঋত্বিক!

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসায় (Star Jalsha) নানা সময় এসেছে নানা ধারাবাহিক যাদের মধ্যে অনেকগুলি ধারাবাহিকই দাগ কেটে গেছে ধারাবাহিকের দর্শকদের মনে। তাদের জুটিকে বেশ ভালোবাসা দিয়েছেন দর্শকরা। তবে শুরু হলে তার শেষও আছে। সেরকমই একটি সময় পর হয়তো শেষ হয়ে গেছে ধারাবাহিকটি তবে তাদের জুটিকে এখনও একইভাবে ভালোবেসে যাচ্ছেন তাদের অনুরাগীরা। একসঙ্গে তাদের ছবি শেয়ার থেকে তাদের ধারাবাহিকের নানা দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাদের জুটি তারা করে তুলেছেন চির স্মরণীয়।

এরকমই কয়েকটি জুটি হল স্টার জলসার বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের অরণ্য পাখির জুটি, জি বাংলার সাত পাকে বাঁধার দুষ্টু ও রাজার জুটি, কি করে বলবো তোমায়ের কর্ন রাধিকা, কৃষ্ণকলির শ্যামা নিখিল, এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের উর্মি সাত্যকি, স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের খড়ি ঋদ্ধিমান, স্টার জলসার সাঁঝের বাতির আর্যমান ও চারু প্রমুখ। ধারাবাহিকের জগতে বেশ জনপ্রিয় হয়েছেন এই জুটিগুলি। তাদের অনুরাগীরা এখনও অপেক্ষায় আছেন এই জুটিগুলিকে আবার পর্দায় দেখার।

তবে এবার আপনাদের জন্য নিয়ে এসেছে সুখবর। পর্দায় আবার জুটি বাঁধতে চলেছে এই তারকা জুটির মধ্যে একটি। জি বাংলার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ঋত্বিক মুখার্জী এবং অন্বেষা হাজরা। ক্রেজি আইডিয়াসের এই ধারাবাহিকটি জনপ্রিয়তাও পেয়েছিল অনেক। ধারাবাহিকটি শুরু হয়েছিল ২০২১ সালের ১২ এপ্রিল এবং শেষ হয়েছিল ২০২২ সালের ৯ ডিসেম্বর।

ঋত্বিক অন্বেষা ছাড়াও ধারাবাহিকটিতে অভিনয় করেছিলেন মানসী সিনহা, অবন্তী দত্ত, সুমন্ত মুখার্জী, রজত গাঙ্গুলি, তুলিকা বসু, অনিন্দ্য চক্রবর্তী, মিশমি দাস, অভ্রজিত চক্রবর্তী, নবনীতা দে সহ একাধিক কলকুশলিরা। ধারাবাহিকটির মূল কাহিনী ছিল শিল্পপতি রজত শুভ্রর নাতনি উর্মিকে নিয়ে। ছোট বেলায় একটি দুর্ঘটনায় সে তার বাবাকে হারায়। তার মাও অসুস্থ থাকায় তাকে বড় করে তার কাকা আর পিসি। যদিও পরে জানা যায় সম্পত্তির লোভে উর্মির কাকাই তার বাবার হত্যা করে। উর্মির সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে একটি সাধারণ পরিবারের ছেলে সাত্যকি সরকার। এই নিয়েই ছিল ধারাবাহিকটি।

আরও পড়ুন: দিদি তো টিভিতেই ভাল ছিলেন, আবার এখানে কেন? ‘ধোঁয়া ধোঁয়া’ মন্তব্য করে হাসির খোরাক দিদি নাম্বার ওয়ান রচনা!

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জানা গেছে আবার একটি নতুন প্রজেক্টে জুটি বাঁধতে চলেছে তারা। যেখানে ক্যাপশনে লেখা আছে “নতুন কিছু আসছে।” সোশ্যাল মিডিয়ায় সংবাদটি প্রকাশিত হওয়া মাত্রই শুরু হয়েছে বিতর্ক। অভিনেতা, অভিনেত্রীর অনুরাগীরা খুব খুশি হয়েছেন সংবাদটি শুনে। তারাও চাইছেন তাদের আবার জুটিতে দেখতে। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা অভিনেত্রী। তবে এরকম হলে তোমরা কারা কারা খুশি হবে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।