Bangla Serial

বিরতির অবসান! ফের পর্দায় ফিরছেন রান্নাঘরের কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়! তবে কী আসছে রান্নাঘর ২?

জি বাংলার রান্নাঘরের (Zee Banglar Rannaghar) দরুন টলিপাড়ার পরিচিত নাম সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়েলিটি রান্নার শো সুদীপার রান্নাঘর বলেই অধিক জনপ্রিয়। জানেন কি? জি বাংলার এই জনপ্রিয় রান্নার শো-টি বাংলার প্রথম এক টানা চলা শো। টানা ১৭ বছর নিয়মিত সম্প্রচারিত হয়েছে রান্নাঘর। তবে কালের নিয়মে বন্ধ হয়েছে সুদীপার রান্নার শো-এর পথ চলা।

২০২২ সালে হয়েছিল রান্নাঘরের সম্প্রচার। তবে আবার ফের নাকি নতুন একটি রান্নার শো নিয়ে আসছে অভিনেত্রী-সঞ্চালিকা সুদীপা। রান্নাঘর বন্ধ হয়ে যাওয়ার পর সুদীপা তাঁর শাড়ির ব্যবসায় মন দিয়েছিলেন। একই সঙ্গে পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছিলেন অভিনেত্রী। তবে এবার বিরতিতে ইতি। ফের স্বমহিমায় পর্দায় ফিরছেন অভিনেত্রী।

তবে এবার কোন‌ও রান্নার শো নয়। নিজের সমাজমাধ্যমের পাতায় আসন্ন শো-এর এক ঝলক পোস্ট করেছেন তিনি। কামব্যাক করতে একেবারে প্রস্তুত তিনি। আরও বড় মাত্রায় আসতে চলেছে তাঁর শো। দেখা যাচ্ছে, শো-এর প্রস্তুতি তুঙ্গে। তবে এবার তিনি একা নন। সুদীপার সঙ্গে থাকছেন গায়ক-অভিনেতা-রাজনীতিবিদ বাবুল সুপ্রিয়।

বাবুল সুপ্রিয় ও সুদীপা একসঙ্গে শো-টির জন্য গানও গেয়েছেন। শো-এর নাম হতে চলেছে সুদীপার সংসার। সুদীপার এই শো কোনও টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে না। দেখা যাবে ইউটিউবের পর্দায়। এখানে মূলত আলোচ্য হবে নারীদের নিরাপত্তা, বাড়ি স্বাধীনতা সংক্রান্ত কথাবার্তা।

আরো পড়ুন: অসুস্থ মায়ের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ছেলে-মেয়ে! হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জীর দিকে আর্থিক সাহায্যের হাত বাড়ালেন রিল লাইফ পুত্র ভাস্বর!

প্রসঙ্গত, জি বাংলার রান্নাঘরের সম্প্রচার শুরু হয় ২০০৫ সাল থেকে। সেই থেকে ২০১৮ পর্যন্ত সুদীপা এটির সঞ্চালনা করেন। মাঝে নিয়েছিলেন বছর দুয়েকের একটি ব্রেক। তারপর ফের ২০২০ সালললে এটির দায়িত্ব নেন। ২০২২ সালে বন্ধ হয় এই শো। এটি সুদীপার অবর্তমানে শো-টির সঞ্চালনা করেন অপরাজিতা আঢ্য, তিয়াসা লেপচা প্রমুখ।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।