জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বলিউডের পর এবার টলিউডে! ধর্মের টানে অভিনয় বিদায় জানাবেন এই জনপ্ৰিয় টেলি নায়িকা?

বাংলা ধারাবাহিক (Bengali Serial) জগতের পরিচিত মুখ অভিনেত্রী দিব্যাণী মন্ডল (Dibyani Mandal)। বর্তমানে জি বাংলার (Zee Bangla) টিআরপি (TRP) টপার মেগা ফুলকির (Phulki) -র অন্যতম জনপ্রিয় মুখ তিনি। ‘ফুলকি’-র চরিত্রে অভিনয় করে অল্প কয়েক মাসেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে দিব্যাণী।

টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে থাকা এই ধারাবাহিকে বক্সার হওয়ার লক্ষ্যে অবিচল নায়িকা। বাস্তবেও খেলাধুলা বেশ পছন্দ করেন ফুলকি। দিব্য়াণীর বাবা ক্যারাটে শিক্ষক। দিব্য়াণী নিজে ব্ল্যাকবেল্ট। পর্দায় মারপিটের দৃশ্য শুট করতে আলাদা তালিম নিতে হয় না তাঁকে!

Phulki 1 1 1

গ্ল্যামার দুনিয়ার বাইরেও দিব্যাণীর একটা জগৎ রয়েছে। যে জগৎ সম্পর্কে অনেক ভক্ত অবগত নন। যার কিছুটা আভাস দাদাগিরির সেটে এসে দিয়েছিলেন দিব্যাণী। ‘ফুলকি’ ভক্তরা রীতিমতো চমকে যেতে পারেন যে ঘটনা শুনে। ১৫ বছর বয়স থেকে মাছ-মাংস ছোঁন না দিব্যাণী। সম্পূর্ণ নিরামিষ আহার করেন। মনে প্রাণে কৃষ্ণভক্ত অভিনেত্রী। ছোটবেলা থেকেই কৃষ্ণের উপাসনা করেন।

দিব্যাণীর বাড়িতে রয়েছে পাঁচটি গোপাল এবং একজন রাধা অধিষ্ঠিত। নিত্য পূজিত হন কৃষ্ণ-রাধা। বাড়ি থেকে কলকাতা আসবার সময় কৃষ্ণ ও রাধার কাঠের মূর্তি সঙ্গে এনেছেন দিব্যাণী। সবসময় তাঁদের নিজের কাছে রাখেন তার ভগবানদের। তবে এবার খবর কৃষ্ণের টানে নাকি অভিনয় কেরিয়ারে ইতি টানতে পারেন তিনি!

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দিব্যাণী বলেছেন, ‘আমার কৃষ্ণ একদিকে, অভিনয় অন্যদিকে। ধর্ম আমার জীবনের স্পিরিচুয়াল দিক। অভিনয়কে আমি ভালোবাসি। ওটা আমার প্যাশন। আমি কৃষ্ণের ভক্ত বলেই হয় তো অভিনয়কে সঙ্গে নিয়ে এগোতে পারব। কৃষ্ণের নাম জপ করলে মেডিটেট করা যায়। কাজে মনযোগ বাড়ে’। ভবিষ্যতে আরও বেশি করে ভক্তি পথে মন দিতে চান অভিনেত্রী।

 

 

 

 

 

 

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।