Bangla Serial

‘সংবাদ! ১০ তারিখ শেষ সম্প্রচার! শেষ হতে চলেছে জি বাংলার অত্যন্ত জনপ্রিয় এই ধারাবাহিক

জি বাংলা শোনা যাচ্ছিল আসতে চেক নতুন ধারাবাহিক। ব্লুজ প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও, বাংলা টকিজ এবং সুব্রত রায় প্রযোজনা সংস্থা নিয়ে আসতে চলে নতুন ধারাবাহিক। যদিও পরে বাংলা টকিজ তাদের নতুন ধারাবাহিকের প্রজেক্টটি বাতিল করায় সেই ধারাবাহিকের কাজ জি বাংলা দিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত প্রযোজনা সংস্থা এন আইডিয়াসকে। তবে এখনও শুরু হয়নি তাদের কাজ।

কিন্তু বর্তমানে সবচেয়ে জনপ্রিয় প্রযোজনা সংস্থা ব্লুজ প্রযোজনা সংস্থা জি বাংলায় নিয়ে চলে আসছে তাদের নতুন ধারাবাহিক। ধারাবাহিকটির নাম যোগমায়া। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নেহা আমানদীপ এবং সৈয়দ আরফিন। ধারাবাহিকটিতে খলনায়িকা চরিত্রে অভিনয় করছেন অনন্যা বিশ্বাস। ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই মুক্তি পেয়েছে জি বাংলায়। তবে একটি ধারাবাহিকের আসা মানেই শেষ হয়ে যেতে চলেছে একটি জনপ্রিয় ধারাবাহিক।

ধারাবাহিকটি ঠিক কোন সময় সম্প্রচারিত হতে চলেছে সেই নিয়ে চলেছে অনেক বিতর্ক। জানা গেছিল মিলি, মিঠিঝোরা, আলোর কোলে, মন দিতে চাই বা ইচ্ছে পুতুল এই ধারাবাহিকগুলোর মতো একটি সময় আসতে চলেছে ধারাবাহিকটি। জানা গেছিল নীল এবং মেঘের বিয়ে দেখিয়েই ধারাবাহিকটিতে ইতি টানবে চ্যানেল। তবে মাঝে ইচ্ছে পুতুল ধারাবাহিকের অভিনেতা মৈনাক ব্যানার্জী সাংবাদিকদের সাক্ষাৎকারে ধারাবাহিক শেষ হওয়ার বিষয়ে এখনও কোনও তথ্য আসেনি তার বা ধারাবাহিকের কোনও কলাকুশলীরা সামনে।

আরো পড়ুন: বলিউডের পর এবার টলিউডে! ধর্মের টানে অভিনয় বিদায় জানাবেন এই জনপ্ৰিয় টেলি নায়িকা?

তবে এবার সমস্ত জল্পনাকে দুর করে চ্যানেল নিজেই জানিয়েছে যোগমায়ার সম্প্রচারের তারিখ। হ্যাঁ ঠিকই ধরেছেন শেষ হয়ে যেতে চলেছে আপনাদের প্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। ময়ূরী এবং রূপ তাদের সমস্ত কুকার্যের জন্য পাবে শাস্তি এবং নীলের সঙ্গে মেঘ এবং গিনির সঙ্গে জিষ্ণুর মিল দিয়েই শেষ হবে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি। পরের সপ্তাহেই হতে চলেছে ধারাবাহিকের শেষ শুটিং।

১০ তারিখ সম্প্রচারিত হয়েই জি বাংলার পর্দা থেকে চিরতরে বিদায় নেবে নীল, মেঘ এবং ময়ূরীর ত্রিকোণ প্রেমের গল্প ইচ্ছে পুতুল। সেই জায়গায় ১১ তারিখ থেকে সন্ধ্যে ৬টায় সম্প্রচারিত হবে যোগমায়া। তবে ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ায় সুখী ধারাবাহিকের অনুরাগীরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।