Entertainment

আসছে জি বাংলার সবচেয়ে বড় অনুষ্ঠান! সোনার সংসারের মঞ্চে পুরস্কার জিতলেন কারা ?

বর্তমানে বাংলার সবচেয়ে বড় দুটি চ্যানেলই নিয়ে আসছে নানান চমক। চ্যানেলের সবচেয়ে বড় দুটি পুরস্কারের অনুষ্ঠান যার জন্য অধীর আগ্রহে বসে থাকে সারা বাংলা। শুধু পুরস্কারই নয়, নাচে গানে মজায় হইহুল্লোড় জমজমাট একটি সন্ধ্যার সাক্ষী থাকতে চলেছে বাঙালি দর্শকরা। জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা, সকলেই ১টা বছর অপেক্ষা করে থাকে এই অনুষ্ঠানটির জন্য। তাদের প্রিয় তারকার হাতে সেরার সেরা পুরস্কারটি দেখার জন্য।

ইতিমধ্যেই শেষ হয়ে গেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের শুটিং। ৭,৮ তারিখে হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের নাচের শুটিং এবং ৯ তারিখ হয়েছে মূল অনুষ্ঠানের শুটিং। সেখানে অনুরাগের ছোঁয়া, তোমাদের রানী, হরগৌরী পাইস হোটেল, লাভ বিয়ে আজ কালের প্রমুখ স্টার জলসার অনেক জনপ্রিয় তারকারাই পেয়েছেন পুরস্কার। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সেই অনুষ্ঠানের সম্প্রচার হতে চলেছে মার্চ মাসের শুরুতে।

তবে জি বাংলাই বা পিছনে থাকে কেন? এই বছরের শুরুতেই জি বাংলার সোনার সংসারের কথা জানিয়ে দিয়েছিল চ্যানেল। প্রোমোও মুক্তি পেয়েছে বেশ কিছুদিন হল। যেখানে নীল ফুলের মধু, জগদ্ধাত্রী, মিঠিঝোরা, মিলি, কোন গোপনে মন ভেসেছে, ইচ্ছে পুতুল, ফুলকি এবং মন দিতে চাই ধারাবাহিকের মূল অভিনেতা অভিনেত্রীদের সহ দেখা গেছে দিদি নম্বর ১এর রচনা ব্যানার্জী এবং ঘরে ঘরে জি বাংলার সঞ্চালক বিশ্বনাথ বসুকে।

আরও পড়ুন- ‘সংবাদ! ১০ তারিখ শেষ সম্প্রচার! শেষ হতে চলেছে জি বাংলার অত্যন্ত জনপ্রিয় এই ধারাবাহিক

প্রোমো মুক্তি পাওয়ার পরই শুরু হয়ে গেছিল ভোটিং। তবে জি বাংলা ভুলে যায়নি তাদের পুরনো কলাকুশলীদেরও। বর্তমানে চলতে থাকা ধারাবাহিকগুলোর সঙ্গে কিছুদিন আগেই শেষ হয়ে যাওয়া ধারাবাহিক অর্থাৎ গৌরী এলো, রাঙা বউ প্রমুখ ধারাবাহিকেও জি বাংলা স্থান দিয়েছে নমিনেশন তালিকায়। ইতিমধ্যেই শেষ হয়েছে ভোটিং প্রক্রিয়া। এবং চ্যানেল থেকে জানানো হয়েছে অনেক হতে চলেছে জি বাংলার সোনার সংসারের অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

তাহলে কবে হতে চলেছে জি বাংলার সোনার সংসার? জানা গেছে ২৫ তারিখেই শুটিং হতে চলেছে জি বাংলার সোনার সংসারের। তবে আপনারা কারা কারা উৎসাহী জি বাংলার সোনার সংসারের অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি দেখার জন্য?

Piya Chanda