Entertainment

ব্যতিক্রমী! জন্মদিনে মথুরা ভ্রমণে সৌমীতৃষা, কেকের পরিবর্তে প্রসাদেই জন্মদিন উৎযাপন

বাংলার জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। কালার্স বাংলার হাত ধরে তিনি পা রাখেন অভিনয়ের জগতে। তারপর জয় কালী কলকাত্তাওয়ালি, লৌকিক অলৌকিক, কনে বউ এবং মিঠাই ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি শেষ গিয়ে যাওয়া জি বাংলার একসময়কার টিআরপিতে প্রথম স্থানে বিচরণ করা ধারাবাহিক মিঠাই তাকে এনে দিয়েছে জনপ্রিয়তা। মাত্র ২৩ বছর বয়সেই তিনি পা রেখেছেন বড় পর্দায়।

দেবের সিনেমা প্রধান তাকে দেখা গেছে প্রধান অভিনেত্রী হিসেবে। সেখানে তিনি অভিনয় করেছেন দেবের স্ত্রী রুমির। তবে তিনি এখনও বাংলার মেয়ে বউদের কাছে মিঠাই। তবে শুধু তার অভিনয় নয় সোশ্যাল মিডিয়ায় তার রীল এবং ছবিও মন জয় করেছে নেটিজেনদের। আজ অর্থাৎ ২৪শে ফেব্রুয়ারি অভিনেত্রী পড়লেন ২৪ বছরে। তিনি প্রতিবারের মতোই তার জন্মদিন করেছেন তার পরিবারের সঙ্গে।

তাই আজকের দিনে তার খোঁজ নিতে সাংবাদিকরা তার সঙ্গে যোগাযোগ করেন। তাকে প্রথমেই সাংবাদিকরা জিজ্ঞাসা করেন তাকে তার জন্মদিনে তার পরিকল্পনা কি আছে? তিনি তার উত্তরে জানান “আজ আমি মথুরায় ঘুরছি।” তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন তবে কি তিনি এবার ভগবানের আরাধনার মাধ্যমেই কাটাতে চলছেন তার জীবনের এই গুরুত্বপূর্ণ দিনটি? তিনি জানান “হ্যাঁ একদমই তাই। এমনিতেও সকলেই বেশ সময় পাইনা। যতটা ঈশ্বরের কাছাকাছি থাকা যায় আর কি সেটারই চেষ্টা করি।”

আরও পড়ুন- আসছে জি বাংলার সবচেয়ে বড় অনুষ্ঠান! সোনার সংসারের মঞ্চে পুরস্কার জিতলেন কারা ?

তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন আপনি কি তবে সেখানে একাই গিয়েছেন? তার উত্তরে তিনি জানান “না না একা আসিনি। পরিবারের সকলেই আছে সঙ্গে। সবার সঙ্গেই এসেছি কৃষ্ণ দর্শনে। গতবার যেরকম এসেছিলাম তেমনই আর কি। আসলে আমি প্রতিবারই এখানেই আজকের দিনটা কাটাতে চাই। মানে ঈশ্বরের স্থানেই আমার জন্মদিন কাটাতে চাই। ইচ্ছে আছে দেখি যদি কোনও দিন কেদারনাথ টানে সেখানেও যাওয়ার ইচ্ছে আছে।”

তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন যে তিনি তার জন্মদিনে কেক কেটেছেন নাকি? তার উত্তরে তিনি বলেন “হ্যাঁ হোটেলের কর্মীরা সকলে মিলে কেক এনেছিল। সেটাই কেটেছি আজ সকালে। দিয়ে এখন ঘুরতে বেড়িয়েছি। তবে আমার কাছে আমার জন্মদিনের আসল জিনিসই হচ্ছে ঈশ্বরের প্রসাদ। তিনি এও জানান “আমি এমনিতে খুব রসিক মেজাজের। আমি খুব খেতেও ভালোবাসি কিন্তু আজের দিনটা আমি নিরামিষ খেয়ে, ঠাকুরের প্রসাদ খেয়ে এবং ঠাকুরের নাম গান করেই কাটাতে বেশি পছন্দ করি। অভিনেত্রীকে রইল আমাদের তরফ থেকে জন্মদিনকে অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

Piya Chanda