Bangla Serial

Indrani Dutta: সিরিয়ালে ফিরছেন টলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার ইন্দ্রানী দত্ত! জি বাংলার বেঙ্গল টপার ফিরিয়ে আনছে তাঁকে

প্রতিযোগিতায় কখনও পিছিয়ে যাননি। জীবন-দৌড়েও নয়। যে কারণে স্কুলের রিলে রেসের শেষ ল্যাপের ব্যাটন অবধারিত এসে উঠত তাঁর হাতে। ‘তুফান’ ছুটে যেত, বাকিদের পিছনে ফেলে দলকে জেতাতে। কেরিয়ার-দৌড়েও পিছিয়ে ছিল না তারা। পিছিয়ে না পরার সেই ‘স্বপ্ন নিয়ে’-ই ইন্দ্রাণী দত্তকে (Indrani Dutta) কয়েক মাস তাই প্রথম দেখা দিয়েছেন ছোট পর্দায়। ‘জীবনসাথী’ সিরিয়ালের অভিনেত্রী হিসেবে।

তারপর একটানা লম্বা বিরতি। ছোট পর্দায় আর দেখা যায়নি তাঁকে। তবে এবার ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী ইন্দ্রানী দত্ত। জগদ্ধাত্রী ধারাবাহিকে একজন শাস্ত্রীয় নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ধারাবাইকে দেখা যাবে জগদ্ধাত্রী বা এক নৃত্যশিল্পীর খুনের কিনারা করবে। মৃত নৃত্যশিল্পীই হলেন ইন্দ্রানী দত্ত।

90683793

প্রসঙ্গত ইন্দ্রানী দত্তের প্রথম ধারাবাহিক জীবন সাথী। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর একাধিক কাজের সুযোগ এসেছিল অভিনেত্রী ঝুলিতে। কিন্তু মেগায় কাজ করতে গেলে অনেকটা সময় দিতে হয়। তাতে তার নাচের দলের কাজে ব্যাঘাত ঘটে। তবে নৃত্যশিল্পীর ভূমিকায় কাজের সুযোগ কমই পেয়েছেন। গল্পটাও টানা হবে না বেশিদিন। তাই তিনি রাজি হয়েছেন। ৩০শে নভেম্বর থেকে ধারাবাহিকের শুটিং শুরু করবেন তিনি।

বৃহস্পতিবার মানেই টিআরপি ডে। বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির ভাগ্য নির্ধারণের দিন। এক প্রকার সিরিয়ালের সাপ্তাহিক রেজাল্ট। এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয় সেরা দশটি সিরিয়াল। এই সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে জ়ি বাংলার ‘জগদ্ধাত্রী’।

আরও পড়ুনঃ কথাটা ‘সন্মান’ নয়, ‘সম্মান’! বানান সংশোধন করতে গিয়ে গ্যাংস্টারের খপ্পরে খরাজ মুখার্জি

জ্যাস সান্যাল আর সয়ম্ভুরা চতুর্থ স্থান থেকে এক লাফে প্রথম স্থানে চলে আসায় খুশি সিরিয়ালের অনুরাগীরা। দুর্গাপুজোর পর থেকেই টিআরপি রেটিংয়ে বিপুল পরিবর্তন ঘটেছে। গত সপ্তাহে ছিল ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল। তারপর কালীপুজো আর জগদ্ধাত্রী। পুজোর রেশও কাটেনি পুরোদস্তুর। সব মিলিয়ে চলতি সপ্তাহে সব ধারাবাহিকের প্রাপ্ত নম্বর কমেছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।