Bangla Serial

Rubel Das Actress: বিয়ের মরশুমের মাঝেই মা হওয়ার সুখবর! সন্তানের জন্ম দিলেন ‘নিম ফুলের মধু’র সৃজনের নায়িকা

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। সন্দীপ্তা-সৌম্য থেকে শ্রীপর্ণা-শুভদীপ বা স্বর্ণদীপ্ত-অর্পিতা। সবার বিয়ে চলতি বছরেই। এর মাঝেই সুখবর দিলেন টেলিভিশন এক জনপ্রিয় অভিনেত্রী। স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে (Neem Fuler Madhu) সৃজন ওরফে রুবেল দাসের সঙ্গে একটি সিরিয়ালে কাজ করেছেন এক সময়ে। আবু ধাবি থেকে মা হওয়ার সুখবর দিলেন তিনি।

জনপ্রিয় নায়িকা। ২০১৩ থেকে ধারাবাহিকে অভিনয় করছেন। কিন্তু রায়া চরিত্রে অভিনয় করে মন জিতেছেন দর্শকদের। তাঁর অভিনয় নজর কাড়ে সিরিয়াল প্রেমীদের। এর মাঝেই ২০২১-এ বিয়ে সারেন অভিনেত্রী ঈশানী দাস (Ishani Das)। প্রণবেন্দু গুড়িয়ার সঙ্গে গাটঁছড়া বাঁধেন তিনি। এই মুহূর্তে আবু ধাবিতে তাঁর গোছানো সংসার।

তবে অভিনেত্রীর ভক্তদের জন্য সুখবর। মা হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশানী দাস। জি বাংলার ‘বাঘ বন্দী খেলা’ ধারাবাহিকে রুবেল দাসের বিপরীতে অভিনয় করেছেন তিনি। তারপর টেলিভিশন জগত থেকে কিছুটা বিরতি নিলেও, একাধিক ওয়েব সিরিজে দেখা গিয়েছিল ঈশানি।

তবে গতকাল পুত্র সন্তান জন্ম দেওয়ার শুখবর দিলেন অভিনেত্রী। ২০২১-শে চার হাত এক করেছিলেন মনের মানুষের সঙ্গে। তারপর সংসার ও কাজ দুটোই করেছেন ব্যালেন্স করে। তবে অভিনয় থেকে বেশ কিছুদিন দূরেই ছিলেন ঈশানি। তার কারণ জানা গেল গতকাল। নিজের সামাজিক মাধ্যমে সদ্যোজাতের সঙ্গে একটি ছবিও শেয়ার করেন নতুন মা। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই কমেন্ট বক্স ভরেছে শুভেচ্ছায়।

ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট একটি হাত দিয়ে আঙুল ধরে রয়েছে একরত্তি৷ ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘আমাদের সংসারে দুটো ছোট্ট পা-এর আগমন ঘটেছে, ভগবানের কৃপায় পুত্র সন্তানের বাবা-মা হলাম’। উল্লেখ্য, অর্ধাঙ্গিনী, সীমানা পেরিয়ে-র তো মেগাতেও অভিনয় করেছেন ঈশানী। তাঁকে শেষ দেখা গিয়েছে জিঘাংসা নামের একটি ওয়েব সিরিজে।

Titli Bhattacharya