Bangla Serial

মা মানেনি কিন্তু প্রেমিকের সঙ্গে বিছানায় অদ্ভুত ছবি দিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা! ‘ভালোয় ভালোয় বিয়েটা করে নাও’, পরামর্শ নিন্দুকদের

এই মুহূর্তে টেলিপাড়ায় জনপ্রিয় মুখ ‘মিশকা’। ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকের খলনায়িকা। অভিনয়গুণে দর্শকদের গায়ে জ্বালা ধরাতে সফল। সামাজিক মাধ্যমে চোখ রাখলেই নজরে আসে তাঁকে কীভাবে গালমন্দ করছেন সিরিয়াম প্রেমীদের একাংশ। সম্প্রতি, অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া কিছু ঘটনার জন্যেও তাঁকে কটূকথা শুনতে হয়েছে।

বয়স মাত্র ২০। তাঁর আগেই মা-কে ছেড়ে প্রেমিকের সঙ্গে ঘর পেতেছে পর্দার মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। সমস্যা বাড়ির অন্দরে। যোগাযোগ রাখেন না বাড়ির কারোর সঙ্গেই। মা-মেয়ের মনোমালিন্যের মূলে অভিনেতা দীপঙ্কর দে সঙ্গে তাঁর প্রেম। অনুরাগের ছোঁয়া’-তে অভিনয় করতে করতেই পরিচয় ও সম্পর্কের শুরু দুজনের।

প্রেমিকের সঙ্গে অহরহ প্রেম মাখা ছবিও শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি, তাঁর ও দীপঙ্করের ছবি দেখে শোরগল পড়েছে ভক্ত মহলে। সাদাকালো মোনোক্রমে সেই ছবিতে দেখা যাচ্ছে বিছানায়ে শোয়া অবস্থাতেই অহনাকে পায়ের উপর দীপঙ্কর তুলেছেন দীপঙ্কর। একে অপরের দিকে তাকিয়ে হাসছেন প্রাণ খুলে।

পোজ দেখে তো মাথায় হাত। নেটিজেনদের কটাক্ষ, ‘মা সোশ্যাল মিডিয়ায় আছে। তারপরও কি করে এমন ছবি দেয় যে জানে।’ এছাড়াও একাধিক লাভিডাভি ছবি শেয়ার করেছেন মিশকা। একদিকে ভক্তদের কেউ ভালবাসা দিয়েছেন। অন্যদিকে, নিন্দুকদের থেকে পেয়েছেন কটাক্ষ।

আরও পড়ুনঃ বিয়ের মরশুমের মাঝেই মা হওয়ার সুখবর! সন্তানের জন্ম দিলেন ‘নিম ফুলের মধু’র সৃজনের নায়িকা

অন্য একজন নেটিজেনের বক্তব্য, ‘বিয়ের আগে একি শুরু করলো ভাই। বিয়ের আগে একসাথে থাকস একি ছাদের তলায় থাকস ভালো কথা। কি করিস না করিস তোরাই জানিস। তাই বলে এইটা সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিবি?’ অন্য এক নেটিজেনের বক্তব্য, ‘ভাই ভালোয় ভালোয় বিয়েটা করে নাও। সময় থাকতে মিশকাদি।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।