জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Serial End: টিআরপি নয়, অভ্যন্তরীন সমস্যার জেরে রাতারাতি বন্ধের মুখে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল!

একাধারে নতুন সিরিয়ালের হিড়িক, উল্টোদিকে বিভিন্ন চ্যানেলে বন্ধ হচ্ছে একের পর এক মেগা। ইতিপূর্বে, বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে কয়েকটি ধারাবাহিক দেখানো হতো। ফলত, ধারাবাহিকগুলো চলতো বহুদিন। কিন্তু হালেফিলে বাংলা ধারাবাহিকের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে। যার ফলে অল্প সময়ের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে একাধিক ধারাবাহিক। সম্প্রতি জি বাংলা (Zee Bangla) -য় নাকি শেষ হতে চলেছে একটি জনপ্রিয় ধারাবাহিক।

ইতিমধ্যেই, প্রকাশ্যে এসেছে ‘আলোর কোলে’ ও ‘মিঠিঝোড়া’র প্রথম প্রোমো। একই দিনে আরম্ভ হতে চলেছে দুটি ধারাবাহিক। অপরদিকে আসছে জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউসের ধারাবাহিক। মুখ্য ভূমিকায় থাকবেন শ্বেতা ভট্টাচার্য। কিন্তু একাধিক ধারাবাহিক একসঙ্গে আসায় কপাল পুড়ছে পুরোনো সিরিয়ালগুলির। টিআরপি ভাল থাকলেও বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকগুলি।

সম্প্রতি জি বাংলার এক জনপ্ৰিয় ধারাবাহিক নিয়ে হৈচৈ সোশ্যাল মিডিয়াতে। বেশ আতঙ্কিত এই ধারাবাহিকের শিল্পী এবং দর্শক। তেমনই খবর আসছে সামনে। জি বাংলা নাকি জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বৌ’-এর প্রযোজনা সংস্থা ক্রেজি আইডিয়াস মিডিয়াকে জানিয়ে দিয়েছে গল্পের মান উন্নয়ন করার জন্য। কিন্তু নির্মাতারা সহযোগিতা করছেন না দর্শকদের সঙ্গে। এই নিয়েও শুরু হয়েছে মত বিরোধ।

ষ্টুডিও সূত্রে খবর, ডিসেম্বর থেকে টেন সিনেমাকে জি বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে এই ধারাবাহিকের গল্প এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব। কিন্তু টেন প্রযোজনা সংস্থা দায়িত্ব না নিলে কি অকালেই বন্ধ হয়ে যাবে এই সিরিয়াল?

আরও পড়ুনঃ মা মানেনি কিন্তু প্রেমিকের সঙ্গে বিছানায় অদ্ভুত ছবি দিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা! ‘ভালোয় ভালোয় বিয়েটা করে নাও’, পরামর্শ নিন্দুকদের

Ranga Bou

সিরিয়াল প্রেমীদের অনুমান ডিসেম্বরের শেষ দিকেই আসছে জি বাংলার নিজস্ব প্রযোজনা হাউসের ধারাবাহিক। তবে কি ‘রাঙা বৌ’-এর স্লটেই হবে ওই ধারাবাহিকের আগমন? টিআরপি ভাল হওয়া সত্বেও অভ্যন্তরীন সমস্যার বন্ধ হয়ে যাবে এই সিরিয়াল?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।