Bangla Serial

Kaushambi Chakraborty: প্রিয় মানুষের জন্য ভিডিও কলেই এই কাজ করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী! দেখলে অবাক হবেন

তিনি বাংলা বিনোদন দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী (Actress)। দীর্ঘ দশ বছরেরও বেশি সময় ধরে অভিনয় পেশার সঙ্গে যুক্ত তিনি। কখনও নায়িকা কখনও খল নায়িকা কখনও বা পার্শ্ব চরিত্রে নজরকাড়া অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। সোজা কোথায় তিনি একজন সুঅভিনেত্রী।

বুঝতে কি পারছেন কার কথা বলছি? জি বাংলার পর্দায় শেষ হয়ে যাওয়ার ধারাবাহিক মিঠাইতে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিলেন তিনি। তার অসামান্য অভিনয়ে মন ভরেছিল দর্শকদের। তবে অবশ্য বিতর্ক কম হয়নি। ব্যক্তিগত সম্পর্কের চর্চার কারণে এই অভিনেত্রী সমালোচিত হয়েছিলেন। এবার নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলছি। হ্যাঁ, কথা বলছি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর।

Kaushambi

মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণে তিনি বারবার কটাক্ষের মুখে পড়েছেন নেটিজেনদের কাছে। বিশেষ করে এই ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষার ভক্ত অনুরাগীরা তাকে অপদস্থ করতে ছাড়েনি প্রতিটা পদে। যদিও বিতর্ককে খুব একটা প্রশ্রয় দেন না এই অভিনেত্রী। নিজের লক্ষ্যে অবিচল থাকতে চান।

মিঠাই পরবর্তী এই অভিনেত্রীর দেখা মিলেছে ধারাবাহিক ফুলকিতে। সেখানেও নায়কের বৌদি পারমিতার চরিত্রে দারুণ অভিনয় করছেন কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। আর এই মুহূর্তে অভিনেত্রীর কাজের চাপ এতটাই যে পুজোর জন্য কোনভাবেই শপিং করতে যাওয়ার সময় বার করতে পারছেন না। একটা দিনেরও ছুটি মিলছে না তার। আর এই অবস্থায় কি করে করছেন নিজের কাছের লোকেদের জন্য পুজোর কেনাকাটা?

Kaushambi phulki

আরও পড়ুনঃ পাড়ার সকলের সামনে দুশ্চরিত্র অপবাদের হাত থেকে কে বাঁচাবে শিমুলকে? কার কাছে জব্দ হবে পরাগ?

এই বিষয়ে অভিনেত্রী বলেছেন, যেহেতু দুর্গাপুজোর কটা দিন স্টুডিওপাড়া বন্ধ থাকে সেই জন্য ব্যাঙ্কিং করে রাখতে হয়। আর তাই এই মুহূর্তে প্রবল মাত্রায় রয়েছে কাজের চাপ। আর সেই জন্য এই ভিডিও কলে শপিং সারতে হচ্ছে অভিনেত্রীকে। নিজের জন্য কেনাকাটা না করলেও মা-বাবা-দাদার জন্য প্রত্যেক বছর পুজোর সময় কেনাকাটা করেন অভিনেত্রী কৌশাম্বী। কিন্তু এই বছর একদম সময় পাচ্ছেন না আর সেই জন্যই তার মা শপিং করছেন এবং ভিডিও কল করে তাকে দেখাচ্ছেন। আর এই ভাবেই ব্যস্ততার মাঝে থেকে পুজোর কেনাকাটা করছেন অভিনেত্রী। একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন যেহেতু গোটা বছর সময় দিতে পারেন না তাই পুজোর এই কটা দিন তিনি শুধুমাত্র নিজের পরিবার এবং কাছের মানুষদের সময় দেন। আর সেই জন্যই সেই অর্থে ঠাকুর দেখতে বেরোনো হয় না তার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।