Bangla Serial

Kausambi Chakraborty: রাতবিরেতে হ’ট, সে’ক্সি অ’শ্লী’ল ভিডিওর লিঙ্ক শেয়ার করল উচ্ছে বাবুর অনস্ক্রিন ‘দিদি’ কৌশাম্বী! এ কেমন ভুল? ছি ছি করছে নেট দুনিয়া

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অন্যতম বিতর্কিত অভিনেত্রী কে? এই প্রশ্ন করলে উত্তরে অবশ্যই হয়ত অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর নাম উঠে আসবে। বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অন্যতম বিতর্কিত অভিনেত্রী তিনিই।

১০ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনে অভিনয় করে চলেছেন তিনি। তবে সম্প্রতি তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে অভিনয় করে। এই ধারাবাহিকের পথ চলা শেষ হলেও তাঁকে ঘিরে বিতর্কের যেন অন্ত নেই।

মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনের খবর রটতেই শুরু হয় বিতর্ক। নেটিজেনরা তাঁকে বিভিন্নভাবে কটাক্ষ করেন। শুরু হয় নীতিপুলিশি। আসলে সৌমীতৃষার সঙ্গে সম্পর্কে না জড়িয়ে কেন কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়ালেন আদৃত তা নিয়ে শুরু হয় কটাক্ষ।

এই মুহূর্তে মিঠাই বন্ধ হয়ে জি বাংলার পর্দায় শুরু হয়েছে ফুলকি নামক একটি ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলা প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকটি দর্শকের মন জিতে নিচ্ছে। সেইসঙ্গে টিআরপি তালিকাতেও দারুণ পারফরম্যান্স করছে ধারাবাহিকটি। উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা অভিষেক বোস। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল‌। আর এই ধারাবাহিকে নায়কের বিধবা বৌদির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী।

ইতিমধ্যেই কৌশম্বীর অভিনয় দর্শকদের মনে ধরতে শুরু করেছে। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম পারমিতা। এই ধারাবাহিকে সাদা শাড়িতে বিধবার বেশে দেখা যাচ্ছে তাঁকে। আলগা করে বাঁধা বিনুনি, সেইসঙ্গে মানানসই হালকা গয়নায় বেশ লাগছে তাঁকে। সেইসঙ্গে একজন বিধবার চরিত্রে তাঁর অভিনয়ও নজরকাড়া।

IMG 20230628 WA0057

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের একবার কটাক্ষবিদ্ধ হয়েছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। আহলে গতকাল রাতে ফেসবুকে তিনি সম্প্রতি একটি হ’ট, সে’ক্সি ভিডিওর লিঙ্ক শেয়ার করেন। বলাই বাহুল্য সেই ভিডিওটি তিনি ভুলবশত শেয়ার করে ফেলেছিলেন। কারণ শেয়ার করার পরক্ষণেই তিনি ভিডিওটি ডিলিট করে দেন। ভিজে ঘোষ- এর শেয়ার করা ২০১২ সালের একটি ভিডিও ভুলবশত শেয়ার করে ফেলেন কৌশাম্বী। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো কটাক্ষের শিকার হন এই অভিনেত্রী।

Ratna Adhikary