Bangla Serial

Phulki: দুটো সিলিন্ডার তুলতে পারে রথ টানতে পারে একা আর সামান্য হাত ছাড়াতে পারছে না! এ কেমন বক্সার? খিল্লি হচ্ছে ফুলকিকে নিয়ে

মিঠাই পরবর্তী জি বাংলার পর্দায় শুরু হয়েছে ধারাবাহিক ফুলকি। ইতিমধ্যেই দর্শকের মনে রাজত্ব করা শুরু করে দিয়েছে জি বাংলার পর্দায় শুরু হওয়ার সদ্য এই ধারাবাহিকটি। শুধু কি তাই টিআরপি তালিকাতেও কামাল করেছে ফুলকি। সরাসরি উঠে এসেছে দ্বিতীয় নম্বরে।

বলাই যায় মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের পরিচালনায় অন্যতম সফল ধারাবাহিক হতে চলেছে ফুলকি। ইতিমধ্যেই এই ধারাবাহিকের নায়ক অভিষেক বোস ও নায়িকা দিব্যানী মন্ডলের অভিনয় দর্শকদের মনে ধরেছে। তীব্র কটাক্ষ হজম করে এই ধারাবাহিক শুরু হলেও তার পথ চলা যে এতটা মসৃণ হবে তা বোধহয় কেউ ভাবতে পারেনি।

মূলত বক্সিং এর গল্পকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নায়ক কোন‌ও এক অজ্ঞাত কারণে বক্সিং করা বন্ধ করে দিয়েছে। অন্যদিকে আবার নায়িকাও বক্সিংয়ে আগ্রহী হলেও তাঁর শরীর সঙ্গ দেয় না। এই ধারাবাহিক জুড়ে রয়েছে সাসপেন্স। আর এবার এই ধারাবাহিকে আসতে চলেছে একটি বড়সড় টুইস্ট।‌‌

এই ধারাবাহিকের গল্পে নায়িকার গায়ে রয়েছে অনেক শক্তি, বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের। সিলিন্ডার টানতে পারে, এক রথ টানতে পারে। সাম্প্রতিক পর্বে দেখা গেছে যে ছেলের সঙ্গে ফুলকির বিয়ের ঠিক হয়, সেই ছেলে নারী পাচার চক্রের সঙ্গেই যুক্ত। আর ফুলকিকে বিয়ে করে বেচে দেওয়াই তার উদ্দেশ্য। আর তা জানতে পেরে গাড়ি ছুটিয়ে আসছে নায়ক রোহিত।

বলাই যায় বিয়েতেই মিলন হবে নায়ক নায়িকার। কিন্তু দর্শকরা নায়িকাকে কটাক্ষ করতে ছাড়েননি। যাঁর গায়ে এত শক্তি সে সামান্য একজনের হাত সরিয়ে দিতে পারছে না। তাঁকে সেই যদি নায়কের সাহায্য নিতেই হয় তাহলে এত বক্সিং শিখে কী লাভ হল? কটাক্ষ নেটিজেনদের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।