Bangla Serial

ভাঙলো আদৃত কৌশাম্বীর মাখোমাখো প্রেম! অন্য পুরুষকে মন দিলেন অভিনেত্রী! কটাক্ষ সৌমীতৃষা ভক্তদের

বাংলা বিনোদন দুনিয়ার অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশনের পর্দায় কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করেছে।‌ আর সেই সমস্ত ধারাবাহিককে এক লহমায় ভুলে যেতে পারেননি বা পারবেন না দর্শকরা। বিগত আড়াই বছরেরও বেশি সময় ধরে বাঙালিকে বিনোদন জুগিয়ে গেছে জি বাংলা চ্যানেলের পর্দায় ঝড় তুলে যাওয়া ধারাবাহিক মিঠাই।

বলা যায় জি বাংলার শ্রেষ্ঠ ধারাবাহিকের খাতায় নিজের নাম স্বর্ণাক্ষরে লিখে গেছে এই ধারাবাহিকটি। চলতি বছরের মে-জুন মাসে বন্ধ হয়ে যাওয়া এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশনের দুনিয়ায় ইতিহাস লিখে গেছে। এই ধারাবাহিকটি বন্ধ হয়ে গেলেও আজও দর্শকের মনের মণিকোঠায় থেকে গেছে। নায়ক-নায়িকার জনপ্রিয়তায় কিন্তু এতটুকুও ভাটা পড়েনি। আজও বাঙালি দর্শকদের মনের কোণে উজ্জ্বল হয়ে রয়েছে সিড-মিঠাই জুটি। এই মুহূর্তে এই ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায় আর ধারাবাহিকে নয় বরং ব্যস্ত রয়েছেন সিনেমার কাজে।

বলাই বাহুল্য, মিঠাই ধারাবাহিকের শেষের লগ্নে এই ধারাবাহিককে নিয়ে বিস্তর বিতর্ক গন্ডগোলের সূত্রপাত হয়েছিল। বিশেষ করে
অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর সঙ্গে অভিনেতা আদৃত রায়ের সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল বলেই জানা যায়। সৌজন্যে ছিলেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। তিনি মিঠাই ধারাবাহিকে নায়ক সিদ্ধার্থর দিদির চরিত্রে অভিনয় করছিলেন। আর ছবি অভিনয় করতে গিয়ে প্রেমের জন্ম হয় আর আদৃত-কৌশম্বীর মধ্যে।

আসলে সুপ্রিয়া মন্ডলের সঙ্গে এই ধারাবাহিক চলাকালীনই প্রেম ভেঙে যায় আদৃতের। অন্য পুরুষকে বিয়ে করে নেন সুপ্রিয়া। আর তারপরে কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। যদিও একে অপরকে বেস্ট ফ্রেন্ড বলে দাবি করতেন তারা। তবে আদৃত-কৌশাম্বীর এই প্রেমে গোঁসা হয়েছিল সৌমীতৃষার। আর তাদের মধ্যে খারাপ সম্পর্কের খবর জানাজানি হতেই কৌশাম্বীকে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় সৌমীতৃষা ভক্তদের কাছে।

আর শোনা যাচ্ছে আদৃতকে ছেড়ে অন্য এক মানুষকে মন দিয়েছেন কৌশাম্বী। তার নাম অমিত পাল। আদৃতের সঙ্গে মাখো মাখো প্রেমের সম্পর্ক নাকি ঘুচে গেছে। আর এই পুরুষের প্রেমেই নাকি এখন মেতেছেন ফুলকি ধারাবাহিকের পারমিতা। আরে না না সত্যি ভাববেন না এই ঘটনাকে। আসলে একটি মিউজিক ভিডিওতে অমিতের সঙ্গে কাজ করেছেন কৌশাম্বী। আর সেখানেই তার প্রেমিক হয়েছেন অমিত। ইতিমধ্যে ইউটিউবে মুক্তি পেয়েছে সেই মিউজিক ভিডিওটি। ‘প্লিজ বুঝে যা।’ গানটি গেয়েছেন অমরেশ দে ও তিয়াসা চক্রবর্তী। সুর দিয়েছেন সোমরাজ দাস। এর মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে গানটি। আর সেখানেই অমিতের সঙ্গে কৌশাম্বীর জুটি মনে ধরেছে দর্শকদের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।