Bangla Serial

Neem Phuler Madhu: ইশার মুখে ঝামা ঘষে পর্ণার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল সৃজন

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu) ধারাবাহিকের এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। সৃজনের থেকে ডিভোর্স পাওয়ার পর ফের বিয়ের পিঁড়িতে বসেছে পর্ণা। সৃজনের থেকে বদলা নাকি অন্য কারণ? ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের হঠাৎ মোড় বদল দেখে তাজ্জব হল দর্শককূল। কী হল পরবর্তী পর্বে? থাকলো সেই তথ্য।

‘নিম ফুলের মধু’র সাম্প্রতিক পর্বে দর্শকদের জন্য রইলো বিরাট চমক। কিছুদিন আগেই দেখা গেছে ধুমধাম করে বিবাহবার্ষিকী পালন হয়েছে সৃজন-পর্ণার। ক্রমে দুজনকে ঘনিষ্ঠ হতেও দেখা যায়। যা এক ঝটকায় বাড়িয়েছিল সিরিয়ালের টিআরপি। তারপর হঠাৎই তাঁদের বিচ্ছেদ। কৃষ্ণা ও মৌমিতার ষড়যন্ত্রে ডিভোর্স পেপারে সই করতে বাধ্য হয়েছে সৃজন।

তারপর দেখা যায়, বিয়ের পিঁড়ি বসেছে পর্ণা সৃজন। না না, একসঙ্গে নয়। একই বাড়িতে বসেছে তাঁদের আসর। এমনকি ছাদনাতলাটাও এক। মাঝে শুধু দুটো একটা পাঁচিল। দুজনই বিয়ে করছেন অন্যজনকে। বিয়ে এভাবই চলতে থাকে। সিঁদুরদানের সময় উপস্থিত হতেই পর্ণা মনে মনে বলে এবার তো চোখ খুলুন সৃজনবাবু। নাহলে সব শেষ হয়ে যাবে।

কিন্তু সিঁদুরদানের সময় ঘটল ধামাকা। পর্ণাকে সিঁদুর পরাতে দিলো না সৃজন। সে মনে মনে ভাবে পর্ণাকে ছাড়া তাঁর জীবন এমনিতেই দুঃসহ হয়ে উঠবে। তাই যাই হয়ে যাক তাঁকে এই নিয়ে আটকাতেই হবে। পর্ণাকে অন্য কারোর স্ত্রী হিসেবে দেখতে পারবে না সে। তাই বিয়ের মণ্ডপে সবার সামনে সত্যিই বলে সে। পর্ণা বুঝতে পারে ইশার চক্রান্ত।

আরও পড়ুনঃ ভাঙলো আদৃত কৌশাম্বীর মাখোমাখো প্রেম! অন্য পুরুষকে মন দিলেন অভিনেত্রী! কটাক্ষ সৌমীতৃষা ভক্তদের

উল্লেখ্য, টিআরপি চড়াতেই গল্পে এক্সট্রা ট্যুইস্ট আনছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও পড়ছে এর মধ্যেই। আর নতুন ট্যুইস্টে সাড়া ফেলছে দর্শক মহলে। এদিকে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার উত্তর পেতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।