Tollywood

Parambrata-Piya: বিয়ের পরেই বউকে ছেড়ে চলে গেলেন পরমব্রত! একাকীত্ব কাটাতে নতুন সঙ্গী খুঁজে নিল পিয়া

নেটিজেনদের কাছে এখন দাগী আসামি তিনি। গায়ক বন্ধু অনুপম রায়ের ঘর ভাঙার দায়ে অভিযুক্ত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। গত দু-বছর ধরেই নায়কের গোপন প্রেম নিয়ে জল্পনা চলেছে বিস্তর। কিন্তু এখন সবটাই প্রকাশ্যে। বন্ধুর প্রাক্তন স্ত্রীকে বিয়ে করেছেন পরমব্রত। নেটিজেনদের কাছে তিনি এখন পরম ‘বউ চোর পরম’।

সামাজিক মাধ্যমে অধিকাংশই অনুপমের প্রতি সহানুভুতিশীল। পিয়া আর পরমব্রতকে মনের সুখে গালমন্দ করছেন তারা। গায়ক অবশ্য আগে ভাগেই দায় ঝেড়ে ফেলেছেন। বলেছেন এই ব্যাপারে তাঁর কিছু বলার নেই। গায়কজে না জানিয়েই ২৭শে নভেম্বর সই-সাবুদ করে আইনি মোটেও বিয়ে করেন পরমপিয়া। তারপর আয়ারল্যান্ডে মধুচন্দ্রিমার পর্বও কাটিয়ে ফেলেছেন।

এতদিন পরমকে নিয়ে প্রশ্ন ছিল তিনি কবে বিয়ে করছেন? এখন প্রশ্ন কেন পিয়াকে বিয়ে করলেন পরমব্রত? তবে এইসব নীতি পুলিশদের চোখ রাঙনি, বিদ্রুপকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্বি সংসার করছেন পরমব্রত ও পিয়া।

এমনিতে সামাজিক মাধ্যমে নিজের ব্যক্তিগত জীবনকে তুলে ধরেন না পরমব্রত। সিনেমার প্রমোশনের বাইরে পরমব্রতর ভার্চুয়াল উপস্থিতি নেই বললেই চলে। অথচ ফেসবুকে এখন হট টপিক তাঁর বিয়ে। তাই নতুন বউ পিয়ার সামাজিক মাধ্যম থেকেই মিলছে তাঁদের যাবতীয় আপডেট। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন পিয়া। নিজের নয়, তাঁর পোষ্যর। ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে সপ্তাহের শেষটা পোষ্যর সঙ্গেই কাটাচ্ছেন তিনি।

ছবি দেখে নেটিজেনদের কটাক্ষ, নতুন বিয়ে হয়েছে। কোথায় সপ্তাহ শেষে ঘুরতে যাবেন তা নয়! বউকে ছেড়ে কোথায় পরম? নতুন বউয়ের সপ্তাহ অন্ত কাটছে চারপেয়ের সঙ্গে? উল্লেখ্য, যোধপুর পার্কের বাড়িতে রেজিস্ট্রি বিয়ে সারেন পরমব্রত-পিয়া। চিরাচরিত বিয়ে সংক্রান্ত কোনও আচার-অনুষ্ঠান পালন করা হয়নি এদিন। কিছুদিন পর ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য রিসেপশন আয়োজনও করতে চলেছেন পরমব্রত।

আরও পড়ুনঃ ইশার মুখে ঝামা ঘষে পর্ণার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল সৃজন

ইতিপূর্বে, ২০১৫ সালে গাটঁছড়া বেঁধেছিলেন অনুপম-পিয়া। অনুপমের সুবাদেই পড়ম্বরতের সঙ্গে আলাপ পিয়ার। ঘনিষ্ঠমহলের দাবি, করোনাকালে কাছাকাছি আসেন দুজনে। পিয়ার জন্যই ইকার সঙ্গেও সম্পর্ক ভাঙে পরমব্রতর। তাঁদের ডিভোর্সের পর বরাবরই নিজেকে পিয়ার বন্ধু বলেই দাবি করেছিলেন পরমব্রত। বিয়ের ছবি পোস্ট করার আগে পর্যন্ত নিজেদের সম্পর্ককে অফিসিয়্যাল করেননি দুজনের কেউই।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।