Bangla Serial

Sandhyatara: নায়ক বদল! হুলো বাবুকে পাল্টে ফেলার সিদ্ধান্ত নিল প্রযোজনা সংস্থা, বদলে আসছে কোন নায়ক?

শীঘ্রই দর্শকদের জন্য বিরাট চমক আনতে চলেছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। প্লট চেঞ্জ বা গল্পের মোড় ঘোরানো নয়, বরং সরাসরি নায়ক বদলে যাচ্ছে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের। টলি ইন্ডাস্ট্রির কানাঘুষো খবর, প্রধান চরিত্রে আসতে চলেছে এক জনপ্রিয় মুখ। কিন্তু কে তিনি? ক্রমশ রহস্য বাড়াচ্ছে দর্শক মহলে।

স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক দুই বোনের গল্পকে তুলে ধরে। একজন সন্ধ্যা আর একজন তারা। গল্পের কেন্দ্রীয় চরিত্র সন্ধ্যার সঙ্গে নায়ক আকাশনীলের বিয়ের আগের থেকেই সন্ধ্যার বোন তারার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। যা এখনও জানতে পারেনি সন্ধ্যা। কিন্তু সম্প্রতি সেই লুকোনো সত্যির পর্দা খুলেছে সন্ধ্যা।

ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে তারা সন্তানসম্ভবা। কিন্তু কে তারার সন্তানের বাবা তা এখনও জানা যায়নি। জানা যাচ্ছে, কোনো এক বিবাহিত পুরুষ তারার সন্তানের বাবা হতে পারে। আর এখান থেকেই সন্দেহের আঙুল উঠছে আকাশনীলের দিকে। এদিকে, সন্ধ্যা প্রতিজ্ঞা করেছে তারার সন্তানের বাবার সঙ্গেই তারার বিয়ে দেবে সে। সম্প্রতি ধারাবাহিকের মহাপর্বে সন্ধ্যা জানতে পারে আকাশনীলের প্রতি তারার দুর্বলতা রয়েছে।

এই কথা জানার পর থেকেই মনে করা হচ্ছে সন্ধ্যা তারার সঙ্গে আকাশনীলের বিয়ে দেবে। আর তার পর সন্ধ্যার জীবনে আসবে নতুন নায়ক। সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গিয়েছিল জনপ্রিয় অভিনেতা রাজা ঘোষ ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের নতুন নায়কের ভূমিকায় আসতে চলেছেন। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে সেই আভাস দিয়েছিলেন অভিনেতা।

আরও পড়ুনঃ বিয়ের পরেই বউকে ছেড়ে চলে গেলেন পরমব্রত! একাকীত্ব কাটাতে নতুন সঙ্গী খুঁজে নিল পিয়া

কিন্তু তারপর পুরনো পোস্ট ডিলিট করে অভিনেতা ফের লেখেন, কিছু বিশেষ কারণে তিনি ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে আসছেন না। তারপরই প্রশ্ন উঠছে অভিনেতা রাজা ঘোষের বদলে কে আসতে চলেছেন ‘সন্ধ্যাতারার’ নতুন নায়কের ভূমিকায়। কোন চমক দিতে চলেছে স্টার জলসা? আপাতত গোটা বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে জলসা কর্তৃপক্ষ। এখন কে নতুন নায়কের ভূমিকায় আসে সেটাই এখন দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Raja Ghosh (@rajasriradha)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।