Bangla Serial

প্রযোজনা সংস্থার সঙ্গে চ্যানেলের বিবাদ! জি বাংলায় আসন্ন নায়িকার সিরিয়ালের হাত বদল! কোপ পড়ছে কার ঘাড়ে?

স্টার জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘আলতা ফড়িং’ (Alta Phoring)। এই ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে অভিনয় করেন নবাগতা অভিনেত্রী খেয়ালী মন্ডল। তার স্বাভাবিক অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। দক্ষিণ চব্বিশ পরগনা জেলার চম্পাহাটি থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে কুস্তিয়া গ্রামের মেয়ে খেয়ালি অল্প সময়েই দর্শকদের নয়নের মণি হয়ে ওঠেন।

ছোট থেকেই নাচ ছিল খেয়ালির প্যাশন। নাচের রিয়েলিটি শো ‛বিন্দাস ডান্স সিজন ১ র প্রতিযোগীও ছিলেন খেয়ালি। এই রিয়ালিটি শো-এর মঞ্চ থেকেই প্রথমবারের মতো জনপ্রিয়তা পান খেয়ালী।তবে খেয়ালী কিন্তু শুধুমাত্র একজন নায়িকা এমনটাই নয়, তিনি এক‌ইসঙ্গে দক্ষ জিমন্যাস্ট, অসামান্য তাঁর নাচের ক্ষমতা, সেই সঙ্গে তাঁর গানের গলাও কিন্তু দুরন্ত। খেয়ালীর বহুমুখী প্রতিভায় মুগ্ধ বাঙালি দর্শক।

bengali serial news alta phoring actress kheyali mondal age hobby education 89159053

কোন চ্যানেলে আসছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক?

আর এবার ফের একবার এই প্রতিভাময়ী অভিনেত্রীর দেখা মিলতে চলেছে।‌ স্টার নয় এবার অভিনেত্রীর দেখা মিলতে চলেছে জি বাংলার পর্দায়। এতদিন পর্যন্ত শোনা যাচ্ছিল জি বাংলায় আসছে টেন্টের একটি নতুন ধারাবাহিক। আর সেই নতুন ধারাবাহিকেই দেখা মিলবে তাঁর। কিন্তু তার আগেই এবার বিরাট ধাক্কা।

তবে কী বিশবাঁও জলে অভিনেত্রীর নতুন ধারাবাহিক?

আসলে শ্যুটিং পর্ব শেষ হয়ে গেলেও চ্যানেলের সঙ্গে মতানৈক্যের জন্য এখনও সিরিয়ালটির কোনও প্রোমো আসছিল না। আর এবার শোনা যাচ্ছে টাইম স্লট নিয়ে প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের ঝামেলা হওয়ার কারণে এই ধারাবাহিকটি চ্যানেল ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশনকে দিয়ে দিয়েছে। এই ধারাবাহিকটি টেন্ট সিনেমা মানে সুশান্ত দাস আর পরিচালনা করবেন না।

নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে শেষ হচ্ছে কোন ধারাবাহিক?

জানা গেছে ঝামেলার জেরে ইতিমধ্যেই অভিনেত্রীর আবারও লুক সেট হয়েছে। জানা গেছে এই ধারাবাহিকটি এই মাসের শেষে অথবা আগামী মাসের শুরুতেই শুরু হবে। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকটি রাত দশটায় আসতে পারে, এবং এই ধারাবাহিকটির জন্য এবার হয়ত শেষ হয়ে যেতে পারে ব্লুজ প্রোডাকশনের মুকুট ধারাবাহিকটি।

Tolly Tales