জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রথম পাতা

বাংলা সিরিয়াল

টলিউড

বলিউড

হলিউড

রেসিপি

লাইফস্টাইল

অফবিট

ভাইরাল

Bangla Serial

ধ্রুবজ্যোতির মতো অভিনেতা থাকতেও অনুভবকে হিরো বানানো রিস্ক! ‘অভিনয় দেখে তারপর কথা বলুন’, ‘মিলি’র নায়ককে ট্রোল করতেই ধুয়ে দিল ভক্তরা

টেলিভিশনের পর্দায় একের পর এক নতুন ধারাবাহিক তো আসছেই। আর সেই সমস্ত নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন বিভিন্ন দর্শকপ্রিয় সব নায়ক নায়িকারা। এই যেমন কিছুদিন আগেই জি বাংলার পর্দা (Zee Bangla ) ছেড়ে স্টার জলসার পর্দায় ফিরেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা।‌ আর এবার সেই ধারাবাহিকতাতেই জলসার (Star Jalsha ) এক জনপ্রিয় অভিনেত্রী ফিরতে চলেছেন জি বাংলায়।

ইতিমধ্যে প্রায় সবাই জেনে গেছেন, জি বাংলার পর্দায় ফিরছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল। স্টার জলসার পর্দায় তার ধারাবাহিক আলতা ফড়িং শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। আর এবার এই নায়িকা ফিরতে চলেছেন জি বাংলার ধারাবাহিকে। জি বাংলার পর্দায় ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের হাত ধরে আবারও নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি। দক্ষিণ চব্বিশ পরগনা জেলার চম্পাহাটি থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে কুস্তিয়া গ্রামের মেয়ে খেয়ালি ‘বিন্দাস ডান্স সিজন ১’ র প্রতিযোগী ছিলেন। আর সেই রিয়ালিটি শো-এর মঞ্চ থেকেই প্রথমবারের মতো জনপ্রিয়তা পান তিনি। আসে ধারাবাহিকে কাজের সুযোগ। আর এবার ফের একবার এই প্রতিভাময়ী অভিনেত্রীর দেখা মিলতে চলেছে।‌ জি বাংলার পর্দায় অভিনেত্রীর আসন্ন ধারাবাহিকের নাম ‘মিলি।’

উল্লেখ্য, ছোট পর্দার জনপ্রিয় এই নায়িকার বিপরীতে এবার নায়কের ভূমিকায় থাকছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল। তবে তিনি একা নন থাকছেন বাংলা টেলিভিশনে আরও একজন প্রিয় নায়ক ধ্রুবজ্যোতি সরকার। আর তা নিয়েই আপত্তি দর্শকদের। না ধ্রবজ্যোতির থাকা নিয়ে কোন‌ও আপত্তি নেই। কিন্তু যেখানে ধ্রুবজ্যোতি রয়েছেন সেখানে নায়কের ভূমিকায় তাকে না রেখে কেন অনুভবকে বেছে নেওয়া হলো সেটা নিয়েই প্রশ্ন দর্শকদের একাংশের।

যদিও দর্শকদের একাংশ বলছেন আগে অনুভবের অভিনয় দেখুন তারপর বিচার করবেন। আর ধ্রুবজ্যোতি তো টেলিভিশনের দুনিয়ায় অত্যন্ত পরিচিত পোড়খাওয়া, পরিচিত একটি মুখ সেখানে নতুনদের সুযোগ দেওয়াটাই কাম্য। ‘গুলদস্তা’, ‘সহবাস’-এর মতো প্রোজেক্ট এর আগে অভিনয় করতে দেখা গেছে অনুভবকে। এই মুহূর্তে তিনি ব্যস্ত ‘বড়বাবু’ এবং ‘সাজঘর’ নামক দুটি ছবির শুটিংয়ে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।