Bangla Serial

জলসার আসন্ন ধারাবাহিকে জনপ্রিয় নায়িকা এবার ভি’লেনে’র চরিত্রে! তাকে দেখলে চ’ম’কে উঠবেন আপনারাও! কে তিনি জানেন?

অবশেষে অপেক্ষার অবসান। প্রকাশ্যে ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের প্রথম ঝলক। লীনা গাঙ্গুলীর নয়া লেখনী ‘রোশনাই’ (Roshnai) আসতে চলছে স্টার জলসার (Star Jalsha) পর্দায়। ধারাবাহিকে নায়কের ভূমিকায় থাকবেন সুপ্রিয়া দেবীর নাতি শন ব্যানার্জী। অ্যাংগ্রি ইয়ংম্যানের খোলস ছাড়িয়ে একেবারের লাভার বয় অবতারে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি।

শনের নতুন অবতার দেখে প্রশংসায় পঞ্চামুখ অনুরাগীরা। শন নিজেকে অভিনেতা হিসেবে একটু একটু করে ভেঙে নিচ্ছেন। শনের নায়িকা হিসেবে ধারাবাহিকে থাকবেন অনুষ্কা গোস্বামী। সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের টিজার। দেখা যাচ্ছে, ক্যামেরা নিয়ে একটি মন্দিরে এসেছে নায়ক। আর ঘুঙুর পরে নাচের তালিম দিচ্ছেন নায়িকা। তার রূপে মুগ্ধ হয়ে লেন্সবন্দি করছেন নায়ক।

Lekha Chatterjee

নায়ক-নায়িকার দেখা, প্রেম ও তাদের পরিবারকে ঘিরেই এগিয়ে চলছে রোশনাইয়ের গল্প। টিজারে অনুষ্কাকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছে দর্শকরা। সাদা সালোয়ার কামিজে অপ্সরা লাগছে শনের নায়িকা অনুষ্কাকে। ইতিপূর্বে অনুষ্কাকে দেখা গিয়েছিল গাটঁছড়া ধারাবাহিকের বনির চরিত্রে। আর শনকে দেখা গিয়েছিল ‘মন ফাগুন’-এ।

প্রথম টিজারেই রোশনাইয়ের সম্প্রচারের দিনক্ষণ এবং সময় জানিয়ে দিল স্টার জলসা। ২৫শে এপ্রিল থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে শন-অনুষ্কা অভিনীত ধারাবাহিক। নয়া ধারাবাহিকের আগমনে কপাল পুড়েছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের জনপ্ৰিয় মেগা ‘লাভ বিয়ে আজকাল’-এর। ওম-তৃনা অভিনীত ধারাবাহিকটি বন্ধের কারণ দীর্ঘকালীন টিআরপি পতন।

আরও পড়ুনঃ কাজে ফিরতে চাইলেও প্রযোজক বলেছেন ‘না!’ নিম ফুলের মধু থেকে কী তবে বিদায় ঠাম্মি ওরফে লিলি চক্রবর্তীর?

তবে ফের রোশনাই নিয়ে সামনে এসেছে বড় আপডেট। শোনা যাচ্ছে, রোশনাইয়ে খলনায়িকার চরিত্রে দেখা যাবে স্টার জলসার এক ধারাবাহিকের জনপ্রিয় নায়িকাকে। সূত্রের খবর, বিজয়িনী ধারাবাহিকের নায়িকা লেখা চ্যাটার্জীকে দেখা যাবে দ্বিতীয় লিড অর্থাৎ খ’ল নায়িকার চরিত্রে। দিনকয়েকের জন্য বিজয়িনীর লিডে অভিনয় করেছিলেন লেখা। পরবর্তীতে তাঁকে রিপ্লেস করে আনা হয় স্বস্তিকা দত্তকে। তারপর বেশ কয়েক বছর পর ফের তাঁকে দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।