Bangla Serial

‘ধারাবাহিকের কাহিনীতে অনেক বড় পরিবর্তন আসতে চলেছে।’ নিম ফুলের ভক্তদের জন্য নতুন সুখবর দিলেন নায়ক রুবেল!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Madhu)। একের পর এক নতুন নতুন চমকের কারণে এখনও একইভাবে জনপ্রিয়তা বজায় রাখতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। শুরু থেকেই ধারাবাহিকে দত্ত বাড়ির নানা নিয়েই ধারাবাহিকের কাহিনী থাকলেও সময় যত এগিয়েছে ততই উন্নত হয়েছে ধারাবাহিকের কাহিনী।

তবে শুধু পারিবারিক সমস্যা বা জটিলতাই নয়, ধারাবাহিকটি তুলে ধরেছে নানা সামাজিক সমস্যাকেও। যে কারণেই এখনও একইভাবে টিআরপি তালিকায় প্রথম বা দ্বিতীয় স্থানের মধ্যেই সীমাবদ্ধ রাখতে পেরেছেন তারা নিজেদের। এছাড়াও কোন গল্পই ধারাবাহিকে দীর্ঘস্থায়ী না হওয়ায় ধারাবাহিকটি দেখে কখনই বিরক্ত হননি দর্শকরা। বরং ধারাবাহিকে তারা দিয়েছেন আরও আরও ভালোবাসা। দত্ত বাড়ির মতো একটি পুরনো চিন্তাধারার পরিবারে গিয়েও বারবার পর্ণার কেরামতি বেশ উপভোগ করেছেন ধারাবাহিকের অনুরাগীরা।

Neem Phuler Modhu

তবে সম্প্রতি ধারাবাহিকে আসছে একের পর এক বড় বড় চমক। ইতিমধ্যেই ধারাবাহিকে বর্ষার বিয়ে হয়ে গেছে অর্ণবের সঙ্গে। তোলপাড় হয়ে গেছে বর্ষার জীবন। এদিকে নবনীতা অপেক্ষায় আছেন পর্ণাকে টাইট দেওয়া সঠিক সময়ের। এবার সেই সমস্যার সমাধান হতে না হতেই পিকলু পড়েছে নতুন বিপদে। ভুয়ো সংস্থার কবলে পড়েছে পিকলু। তাকে তুলে নিয়ে গিয়ে আটকে রেখেছেন মিস্টার এক্স। তাই পিকলুকে উদ্ধার করার জন্য ব্যতিব্যস্ত হয়ে পড়েছে পর্ণা।

আরও পড়ুনঃ জলসার আসন্ন ধারাবাহিকে জনপ্রিয় নায়িকা এবার ভিলেনের চরিত্রে! তাকে দেখলে চমকে উঠবেন আপনারাও! কে তিনি জানেন?

সম্প্রতি ধারাবাহিকটি শেষ করেছে তাদের ৫০০ পর্ব। সেইদিন ধারাবাহিকের বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী অর্থাৎ সৃজনের ঠাম্মি বেশ কিছুসময় ধরে শ্বাসজনিত সমস্যার কারণে পর্দা থেকে দূরে ছিলেন তিনি। তবে জানা গেছে এবার আবার পর্দায় ফিরবে হেমনলিনী দেবীর চরিত্র। এছাড়াও পর্ণার কোল আলো করে আসতে তার মেয়ে। যদিও নাতনিকে একদমই মেনে নিতে পারেননি কৃষ্ণা। ধারাবাহিকের এই আসন্ন ট্রাক নিয়ে অভিনেতা রুবেল জানিয়েছেন “ধারাবাহিকের কাহিনীতে অনেক বড় পরিবর্তন আসতে চলেছে।” যার কারণে বোঝাই যাচ্ছে আরও বাড়তে চলেছে ধারাবাহিকের টিআরপি। তাহলে আপনারা কতটা উৎসাহী নিম ফুলের মধুর এই আসন্ন পর্বগুলোর জন্য?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।