Bangla Serial

জন্মদিন আর আনন্দের নয় বিষাদের! সকালে চোখ খুললেই মনখারাপ হয়ে যায়, মানালির! বিশেষদিনে মাকে বড্ড মিস করেন অভিনেত্রী!

জীবনের যুদ্ধে আরও এক বছর এগিয়ে গেলেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। ছোট-বড় পর্দার সব মাধ্যমেই অবাধ যাতায়াত তাঁর। তবে বাঙালি ধারাবাহিকপ্রেমী মহলে তিনি মৌরি নামেই অধিক পরিচিত। আজ ৬ই মে, সোমবার তাঁর জন্মদিন। বিশেষ দিনে সমাজমাধ্যমে (Social Media) অভিনেত্রীর জন্য শুভেচ্ছার বন্যা।

ছোটপর্দার শিমুলের র জীবনে আজ সত্যিই খুশির দিন। অভিনেত্রী মানালি দে-র (Manali Dey) জন্মদিন। এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Moner Kothha) নায়িকার চরিত্রে অভিনয় করছেন মানালি। জন্মদিনেও কাজে ফাঁকি নেই তাঁর। লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকের শ্যুট চলছে জোড়কদমে। কাজের ফাঁকেই চলছে তুমুল হুল্লোড়।

পর্দার শিমুলের জন্য আজ হয়েছে হরেক রান্না। পায়েস রেঁধে এনেছেন সেটের অনেকে। ফাঁকা নেই অভিনেত্রীর উপহারের ঝুলিও। মানালির কথায়, প্রতি বছর চেয়ে চেয়ে উপহার নেন সকলের থেকে। সবাই খুশি মনে আবদারও মেটাচ্ছেন বার্থডে গার্ল-এর।

আরও পড়ুন: মানসিক স্বাস্থ্যকেন্দ্র থেকে ফেরার মিশকা! গা ঢাকা দিতে সেনগুপ্ত বাড়িতে আস্তানা গাড়ল কু’টনি! কী করবে দীপা?

তবে হইহুল্লোড়ের মাঝেও রয়েছে মস্ত ফাঁক। মায়ের অভাব। প্রতি বছর এ দিনে নতুন করে মাতৃহারা হন নায়িকা। জন্মদিনের সকালে চোখ মেলে মনে হয়, মা তো নেই! সেই অভাব আপ্রাণ মেটানোর চেষ্টা করছে তাঁর দুই পরিবার। আগের বছর বাবা আদরের মেয়েকে দিয়েছিলেন মোবাইল। শাশুড়ি মা জামা। স্বামী অভিমন্যু মুখোপাধ্যায়ও তাই। তবে এ বছর কী উপহার পাবেন অপেক্ষার প্রহর গুনছেন মানালি।

জন্মদিনে প্ল্যান কী অভিনেত্রী মানালি দে’র?

অল্প উপহারে খুশি নন নায়িকা। পরে সুদে-আসলে সব আদায় করে নেবেন তিনি। বিশেষদিনে বিকেলে কোনও কাজ নয়। পরিবারের সকলের সঙ্গে উদ্‌যাপন করবেন দিনটি। ডায়েট ভুলে মানালির পাতে থাকবে বিরিয়ানি। সঙ্গে পাঁঠার মাংস আর সিমাইয়ের পায়েস।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।