Bangla SerialEntertainment

বিরাট চমক! জোড়াবাড়িতে ফিরল কিঞ্জল! কি হবে শ্যামলী-অনিকেতের সম্পর্কের পরিণতি?

Kon Gopone Mon Bheseche Update: জি বাংলায় (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরু থেকেই একের পর এক নতুন নতুন চমকের কারণে ধারাবাহিকটি নিজের জায়গায় করে নিতে সক্ষম হয়েছিল দর্শকদের মনে। আর তাঁর প্রতিফলন দেখা গেছে টিআরপি তালিকায়। প্রথম থেকে টিআরপি তালিকাতেই দারুণ ফল করেছে ধারাবাহিকটি।সাম্প্রতিককালে, ধারাবাহিকটি রয়েছে সেরা পাঁচের তালিকায়।

ধারাবাহিকে আর পাঁচটা ধারাবাহিকের থেকে আলাদা শ্যামলীর সরল, সহজ আর পাঁচজন সাধারণ মেয়েদের মতো চরিত্র খুব পছন্দ করেছেন দর্শকরা। যদিও শ্যামলীর জীবন শুরু থেকেই ছিল কষ্টকর। তবে জোড়াবাড়িতে এসে খুশির মুখ দেখলেও দীর্ঘস্থায়ী হয়নি সেই খুশি। বাড়ির ভিতরে কাজের লোকেদের কারসাজি আর গ্রেট বেঙ্গল ক্যাটারারের অফিসে তৃষা আর অরুণাভর একের পর এক ষড়যন্ত্রের শিকার হয়েছে শ্যামলী। কিঞ্জল শুরু থেকে শ্যামলীর পাশে থাকলেও তাঁর মৃত্যুর পর বদলে যায় শ্যামলীর জীবন। বিয়ে হয়ে যায় শ্যামলী আর অনিকেতের।

অপরাজিতার পরিকল্পনায় বিয়ে ভাঙছে শ্যামলী আর অনিকেতের

ইতিমধ্যেই শ্যামলীর নানা কর্মকাণ্ডের জন্য শ্যামলীর জন্য অনিকেতের মনে তৈরি হয়েছে একটা দুর্বল জায়গা। শ্যামলীর যত্ন নেওয়া, খেয়াল রাখা শুরু করেছে অনিকেত। মনের কোন এক জায়গায় শ্যামলীকেই সে দিয়েছে নিজের স্ত্রীর মর্যাদা। শ্যামলীর প্রতি অনিকেতের ব্যবহারে খুশি শ্যামলীও। ধীরে ধীরে শ্যামলীকে জোড়া বাড়ির সকলে আপন করে নিলেও মন পরিবর্তন হয়নি অপরাজিতার।

সম্প্রতি অরুণাভর সমস্ত চুরি শ্যামলী সকলের সামনে নিয়ে আসলেও অসুস্থতার বাহানা দিয়ে অরুণাভ থেকে যায় জোড়াবাড়িতে। এরপর থেকেই অরুণাভ, অপালা আর তৃষা মিলে শ্যামলীর বিরুদ্ধে মন বিষিয়ে সে অপরাজিতার। অপরাজিতার ঠিক করে নেয় শ্যামলীর সঙ্গে অনিকেতের বিয়ে ভেঙে সে অনিকেতের সঙ্গে বিয়ে দেবে তিস্তার।

আরও পড়ুন: জন্মদিন আর আনন্দের নয় বিষাদের! সকালে চোখ খুললেই মনখারাপ হয়ে যায়, মানালির! বিশেষদিনে মাকে বড্ড মিস করেন অভিনেত্রী!

কোন গোপনে মন ভেসেছে মহাধামাকা পর্ব! জোড়াবাড়িতে ফিরছে কিঞ্জল

সম্প্রতি জি বাংলার চ্যানেলে মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। ধারাবাহিকে হবে রবীন্দ্র জয়ন্তীর বিশেষ অনুষ্ঠান। প্রিয়া, অপ্রতিম, শ্যামলী, অনিকেত সহ জোড়াবাড়ির প্রত্যেকে ব্যস্ত অনুষ্ঠানের সাজানো নিয়ে। তখনই শ্যামলীর মনে হয় সব কিছু থাকলেও কিছু একটা মিসিং রয়েছে। তখন গিটার হাতে রবীন্দ্রনাথের “ভালোবাসি ভালোবাসি” গাইতে গাইতে জোড়াবাড়িতে ফেরে কিঞ্জল। তাঁকে দেখে অবাক হয়ে যায় শ্যামলী আর অনিকেত। তবে কিঞ্জলকে দেখে খুব খুশি হয় সকলে। কিঞ্জলের ফিরে আসা কি নতুন ঝড় আনবে শ্যামলী আর অনিকেতের জীবনে? প্রসঙ্গত উল্লেখ্য, ধারাবাহিকের ১ ঘণ্টার এই পর্বটি সম্প্রচারিত হবে ৮ মে। তাহলে আপনারা কারা কিঞ্জলকে দেখতে উৎসাহী?

Piya Chanda