Bangla Serial

মহা বিপদের মুখে জগদ্ধাত্রী! তার কথা শুনে চমকে গেল কৌশিকী! কী মহা কান্ড ঘটতে চলেছে মুখার্জী বাড়িতে?

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একের পর এক নতুন নতুন চমকে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। ফলেই কথার শত চেষ্টার পরও ৭টার স্লট থেকে জগদ্ধাত্রীকে নাড়াতে পারছেন না তারা। টিআরপি তালিকায় আগের মতো প্রথমস্থান অর্জন করতে না পারলেও প্রথম সপ্তাহেই জগদ্ধাত্রী থাকছে তৃতীয় স্থানে। ফুলকি এবং পর্ণাকে কাটায় কাটায় টক্কর দিচ্ছে জগদ্ধাত্রী।

সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন চমক। মা হচ্ছে জগদ্ধাত্রী। সেই নিয়েই মেতে রয়েছে গোটা মুখার্জী পরিবার। যদিও জগদ্ধাত্রী বর্তমানে ব্যস্ত নিয়ে গেছে মুখার্জী বাড়ির অতীতের কালো রহস্য উদঘাটনে। নানাভাবে সেই বিষয়ে জানার চেষ্টা করছে জগদ্ধাত্রী। আবার অপরদিকে জগদ্ধাত্রীর জীবনে চলে এসেছে এক নতুন অজানা বিপদ। উত্তীয় নানাভাবে চেষ্টা করে যাচ্ছে জগদ্ধাত্রীকে মারার এবং স্বয়ম্ভুর ক্ষতি করার।

জগদ্ধাত্রী আজকের পর্ব ৬ মে (Jagaddhatri Today Episode 6 May)

জগদ্ধাত্রীর কথা শুনে চমকে গেল কৌশিকী: ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে বৈদেহী মুখার্জীকে ফোন করেছে উত্তীয়। সে বৈদেহীকে জানায় সে তাকে সমস্ত রকমের সাহায্য করবে স্বয়ম্ভুকে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার জন্য। সেটা শুনেই বৈদেহী উত্তীয়কে পাল্টা প্রশ্ন করে সে কেন তাদের সাহায্য করতে চাইছে কিন্তু কোন উত্তর না দিয়েই ফোন কেটে দেয় উত্তীয়। ওদিকে জগদ্ধাত্রীর চলে যায় বৈদেহী মুখার্জীর ঘরে।

অনেক খোঁজার পর ড্রয়ারে একটা ডাইরি পেয়ে সেটাকেই বের করে নিয়ে যায় জগদ্ধাত্রী। কিন্তু জগদ্ধাত্রীর সমস্ত কর্মকান্ড দেখে নেয় দেবুদা। জগদ্ধাত্রী সেখানে থেকে বৈদেহীর কাছে গিয়ে তাকে জিজ্ঞাসা করে অর্নাথ মুখার্জীর বিষয়ে কিন্তু তাকে কিছুই উত্তর দেয়না বৈদেহী। তখন বাধ্য হয়ে জগদ্ধাত্রী চলে যায় কৌশিকীর ঘরে। কৌশিকীর কাছে গিয়ে জগদ্ধাত্রী সেই একই প্রশ্ন করে কিন্তু দেবুদাকে দেখে চুপ করে যায় জগদ্ধাত্রী।

আরও পড়ুনঃ বিক্রি হচ্ছে শিল্প! ‘৫ এপিসোডের জন্য লাগবে ২ লাখ!’ জি বাংলা সারেগামাপা জুড়ে এখন দুর্নীতির কালো ছায়া!

এমনকি ভার্গভী এবং দিবানাথ মুখার্জীকেও কৌশিকী বলে দেয় কিছু না বলতে। তখনই জগদ্ধাত্রী কাছে ফোন করে উত্তীয় এবং বলে সে তাকে অনার্থের বিষয়ে সমস্ত কিছু জানাবে কিন্তু তার জন্য জগদ্ধাত্রীকে তার বলা জায়গায় আসবে হবে। সেই কথায় শুনেই বেরিয়ে যায় জগদ্ধাত্রী। কৌশিকী তাকে অনেকবার বারণ করে যেতে কিন্তু সবার বারণ উপেক্ষা করেই বেরিয়ে যায় জগদ্ধাত্রী। কিন্তু সেখানেই গিয়েই সে দেখে তার জন্য অপেক্ষা করছে একদল গুন্ডা। নিজেকে বাঁচাতে প্রাণপণে পালাতে শুরু করে জগদ্ধাত্রী। স্বয়ম্ভু ফোন করে জানায় সে বিপদে আছে কিন্তু জায়গার কথা বলার আগেই জগদ্ধাত্রী দেখে তাকে গুন্ডারা ঘিরে ধরেছে। আপনাদের কি মনে হয় স্বয়ম্ভু কি পারবে জগদ্ধাত্রীকে বাঁচাতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।