Bangla SerialEntertainment

মানসিক স্বাস্থ্যকেন্দ্র থেকে ফেরার মিশকা! গা ঢাকা দিতে সেনগুপ্ত বাড়িতে আস্তানা গাড়ল কু’টনি! কী করবে দীপা?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। মেহেন্দির রাতে আচমকা গ্রেফতার হয়েছে দীপা। নিমেষে সাজানো জীবনটা উলোটপালোট হয়ে গেল নায়িকার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ মে (Anurager Chhowa Today Episode 6 May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে দীপার কেসটি আদালতের বিচারাধীন। বীর সেনগুপ্তকে গুম করে খুন করার মামলায় জর্জরিত গল্পের নায়িকা। মেয়েদের মুখের দিকে চেয়ে আপ্রাণ প্রমাণ করার চেষ্টা করে চলেছে সে এই বীরের ক্ষতি করেনি। দীপা যে ষড়যন্ত্রের শিকার বুঝতে পেরেছে গোটা সেনগুপ্ত পরিবার।

তবে এদিন শুনানির সময় মোক্ষম দাবী তোলে দীপা। সে জানতে চায়, বীর সেনগুপ্তের দেহ কী শনাক্ত করা হয়েছে? যদি তা না হয়ে থাকে তাহলে উপযুক্ত প্রমাণ ছাড়া কী করে একজনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা যায়? তখনই আদালতে সবুদ পেশ করা হয় একজোড়া সোনার বালার। দীপা বালাটি শনাক্ত করে বলে যে ওটি বীরেরই। তবে সামান্য একজোড়া বালা দিয়ে কারোর পরিচয় শনাক্ত করা যুক্তিযুক্ত নয়।

দীপার দাবী পুলিশি পাহারায় যেন মৃতদেহের ডিএনএ শনাক্ত করা হয়। তখনই ভয় পেয়ে যায় পারিজাত সেন। ঠিক জায়গায় ঘা দিয়েছে দীপা। এদিনের মতো কোর্ট মুলতুবি হয়ে যাওয়ার পর পারিজাত সেনের বাড়ি এসে হাজির হয় মিশকা। তবে এবার সে এসেছে ছদ্মবেশে। একজন বিহারী কাজের লোকের ছদ্মবেশ নিয়ে পালিয়ে এবার তার পরিকল্পনা সে সেনগুপ্ত বাড়িতে গা ঢাকা দেবে।

আরও পড়ুন: বিক্রি হচ্ছে শিল্প! ‘৫ এপিসোডের জন্য লাগবে ২ লাখ!’ জি বাংলা সারেগামাপা জুড়ে এখন দুর্নীতির কালো ছায়া!

মিশকা সেনকে খুঁজতে পুলিশ পারিজাত সেনের বাড়ি তল্লাশি করতে এলেও, পুলিশের চোখে ধুলো দিয়ে দেয় মিশকা। তারপর শেফালিকে ব্যবহার করে বুড়িমার বেশে সেনগুপ্ত বাড়িতে হাজির হয় সে। তবে দীপার মতো চৌখোস বুদ্ধি রূপা। প্রথম দেখায় তার সন্দেহ হয় এটা মিশকা আন্টি নয়তো? এবার কী হবে? রূপার বুদ্ধির জোড়ে ধরা পড়ে যাবে মিশকা? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।