Bangla Serial

Megha Daw: হাতে তলোয়াল, বীরাঙ্গনা সাজে ‘পিলু’ মেঘা দাঁ! কোন ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী?

২০২২ সালের জানুয়ারি মাসে জি বাংলার (Zee Bangla ) পর্দায় শুরু হয় জনপ্রিয় ধারাবাহিক পিলু(Pilu)। এই ধারাবাহিকে মূল‌ নায়িকা চরিত্রে অভিনয় করছিলেন ডান্স বাংলা ডান্স খ্যাত প্রতিযোগী মেঘা দাঁ (Megha Daw)। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই একজন নৃত্যশিল্পী (Dancer) থেকে অভিনেত্রীতে পরিণত হয়েছিলেন মেঘা।

প্রথম ধারাবাহিকেই নজরকারা অভিনয় করেছিলেন মেঘা। পুরুলিয়ার(Purulia) গ্রাম বাংলার চিত্র চিত্রায়িত হয়েছিল এই ধারাবাহিকে। ঈধিকা, গৌরবের মতো অভিনেতা- অভিনেত্রীরা অভিনয় করেছিলেন এই ধারাবাহিকে। তাদের সঙ্গে সমানতালে তাল মিলিয়ে ছিলেন মেঘা। বিশ্বনাথ বসু, রুদ্রজিৎ মুখোপাধ্যায় , অঞ্জনা বসু , কৌশিক চক্রবর্তীর মতো অভিজ্ঞ শিল্পীরা ছিলেন এই ধারাবাহিকটিতে।

লোক গীতি ও ধ্রুপদী সুরের ছন্দে বাঁধা হয়েছিল ‘পিলু’-র গল্প। অবশ্য এক বছর কাটতে না কাটতেই বন্ধ হয়ে যায় জি বাংলার অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিক ‘পিলু’। এরপর অবশ্য ঈধিকা পা রেখেছেন সিনেমা দুনিয়ায়। বাংলাদেশের শাকিব খানের বিপরীতে প্রিয়তমা ছবি দিয়ে তিনি বড় পর্দায় ডেবিউ করেছেন।

অন্যদিকে রাঙা বউ ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও টেলিভিশনের পর্দায় ফেরেন গৌরব। কিন্তু দেখা মেলেনি মেঘার। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ফেরার ইঙ্গিত দিলেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বীরাঙ্গনা সাজে তার ছবি দেখে মুগ্ধ হল নেটপাড়া। অভিনেত্রীর অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন কবে আবার তাকে নতুন কোনও রূপে নতুন কোনও ধারাবাহিকে দেখবেন। এর‌ইমাঝে হাতে উন্মুক্ত তলোয়াল, মারাঠি বীরাঙ্গনা রূপের ছবি সোশ্যাল মিডিয়াতে হৈ চৈ ফেলে দিয়েছে।

দৃপ্ত চেহারা, চোখে প্রতিশোধের আগুন। অভিনেত্রীর এমন ছবি দেখে অনেকেই ভেবেছেন হয়ত এবার তিনি কোনও নতুন ধারাবাহিকে এই লুকে ধরা দিতে চলেছেন। কিন্তু জানিয়ে রাখি এটা কোনও ধারাবাহিকের লুক নয়। আসলে অভিনেত্রী হ‌ওয়ার আগে তিনি একজন নৃত্যশিল্পী। আর তাই সম্প্রতি এই লুকে তাকে একটি নাচের প্রোগ্রামে দেখা যাবে।কলকাতায় সায়েন্স সিটি মেন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে এই নৃত্যানুষ্ঠান। আগামী ২৯শে সেপ্টেম্বর তারিখ এই শো অনুষ্ঠিত হবে। আর সেই কারণেই অভিনেত্রী এমন লুক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।