Bangla Serial

ব্যাক টু ব্যাক ধামাকা! নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে না ফিরতেই ফের একটা বড়সড় সুখবর দিলেন মোহনা মাইতি! জানেন কী সেই খবর?

জি বাংলার (Zee Bangla) ড্যান্স বাংলা ড্যান্সের (Dance Bangla Dance) মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী মোহনা মাইতি। তারপরই তিনি সুযোগ পান অভিনয়ের। ক্রেজি আইডিয়াসের প্রযোজিত ধারাবাহিক গৌরী এলোর মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেন মোহনা। ধারাবাহিকটিতে তার অভিনয় তাকে জনপ্রিয় করে তুলেছিল বাংলার ঘরে ঘরে। গৌরী চরিত্রে মোহনার দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। অভিনেতা বিশ্বরূপ বন্দোপাধ্যায়ের সঙ্গে মোহনার জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল ছোটপর্দায়।

গৌরী এলোর পর কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকে অভিনয় করছেন মোহনা মাইতি

গৌরী এলো ধারাবাহিকটি শেষ হওয়ার পর বছর ঘুরতে না ঘুরতেই নতুন ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরেছেন মোহনা মাইতি। বর্তমানে জি বাংলার নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছিতে অভিনয় করেছেন মোহনা। বাংলা টকিজের প্রযোজিত এই নতুন ধারাবাহিকটিতে মোহনার বিপরীতে অভিনয় করেছেন সায়ন বসু। ইতিমধ্যেই মোহনার নতুন ধারাবাহিকটি নজর কেড়েছে দর্শকদের।

সিঙ্গেল মাদারের কাহিনী, তাদের জীবন সংগ্রাম, বেঁচে থাকার জন্য তাদের লড়াই, অর্থ উপার্জন করে সংসার চালানো, সামাজের কুমন্তব্য, কুনজর থেকে সন্তানকে বাঁচিয়ে আগলে রাখার কাহিনী তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকটিতে। এত কম বয়সে এরকম একটি চরিত্রে মোহনার অভিনয় ইতিমধ্যেই অবাক করেছে দর্শকদের। তবে ব্যক্তিগত জীবনে মাত্র স্কুলের গন্ডি পেরিয়েছেন মোহনা। পড়াশোনা সঙ্গে অভিনয় দুটোকেই বর্তমানে দারুণভাবে সামাল দিচ্ছেন মোহনা মাইতি।

ধারাবাহিকের পর ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখলেন মোহনা মাইতি

বলাই বাহুল্য, খুব কম বয়সেই জনপ্রিয়তা পেয়েছেন মোহনা। তবে এবার মোহনাকে নিয়ে শোনা গেল আরেকটি বড় সুসংবাদ। ধারাবাহিকের পর এবার ওয়েব সিরিজের জগতে পা রাখবেন মোহনা। তাও আবার যেকোন অভিনেত্রী নয়, ওয়েব সিরিজের দুনিয়ায় সবচেয়ে সফল এবং জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে স্ক্রীন শেয়ার করতে চলেছেন সকলের প্রিয় গৌরী।

কোন ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন মোহনা মাইতি?

জনপ্রিয় পরিচালক সায়ন্তন ঘোষালের নতুন ওয়েব সিরিজ বিজয়াতে অভিনয় করতে দেখা যাবে মোহনাকে। সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে এই সিরিজে মোহনার পাশাপাশি ডেবিউ করবেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রৌনকও। বিজয়া ওয়েব সিরিজে কলেজ ছাত্রছাত্রীর ভূমিকায় দেখা যাবে মোহনা এবং রৌনককে। খুব শীঘ্রই শুরু হবে এই নতুন ওয়েব সিরিজের শুটিং।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।