Bangla SerialEntertainment

জগদ্ধাত্রীতে রুদ্ধশ্বাস পর্ব! স্বয়ম্ভু ও রাজনাথ মুখার্জির ডিএনএ টেস্ট করিয়ে বাজিমাত করল মেহেন্দি

জি বাংলার (Zee Bangla) সুপারহিট ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকে এই মুহূর্তে চলছে রুদ্ধশ্বাস পর্ব। এতদিনের ভুল বোঝাবুঝি, মিটিয়ে কাছাকাছি এসেছে দুই বোন- জগদ্ধাত্রী আর মেহেন্দি। যে দিদিকে দুচোখে দেখতে পারত না মেহেন্দি। সেই দিদি হয়ে উঠেছে নয়নের মণি। দিদির সব কথা শোনে সে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ৩রা জুন (Jagaddhatri Today Episode 3rd June)

ধারাবাহিকের গল্প অনুসারে, দুই বোনের মধ্যে ভুল বোঝাবুঝি মিটেছে। তবে জগদ্ধাত্রী আর মেহেন্দির মিল যেন সহ্য হচ্ছে না মেহেন্দির মা ও জগদ্ধাত্রীর সৎ মা শকুন্তলাদেবীরও।জগদ্ধাত্রীকে ফোন করে তাই সে যা নয় তাই বলছে। বলছে, মেহেন্দিকে নাকি জগদ্ধাত্রী বশ করেছে। জগদ্ধাত্রী বলে বশ করেছেন, তবে ভালোবাসা দিয়ে।

এদিকে মেহেন্দি নিজের চোখে দেখেছে কীভাবে জগদ্ধাত্রী নিজে বিপদের মধ্যেও উৎসবকে গুন্ডাদের হাত থেকে রক্ষা করছে। তারপর থেকেই জগদ্ধাত্রী ও মেহেন্দির মধ্যে রাগ-অভিমান পর্ব মিটেছে। এখন মেহেন্দি বড়দি বলতে অজ্ঞান। শকুন্তলা ফোন রেখে দিলে, কাকলিকে ফোন করে জগদ্ধাত্রী। কাকুলি তখন নিজের সম্পত্তির অংশ বুঝে নিতে তৎপর। বিশেষ ফোন ছাড়া অন্যান্য ফোন তুলছেন না। জগদ্ধাত্রীর ফোন তুলে তাকে আসতে বলেন কাকলি।

অপরদিকে, মুখার্জি বাড়িতে বড় বোনকে সসম্মানে ফিরিয়ে আনতে চায় মেহেন্দি। তবে কিছুতেই পারছে না কারণ বৈদেহী মুখার্জিও জগদ্ধাত্রীর বড় শত্রু। দু-দণ্ড শত্রুর নাম মনে করা দুষ্কর। উৎসবও জগদ্ধাত্রীর নাম নিতে চায় না। তবে কৌশিকী খুশি হয়।

এদিন সবচেয়ে বিপজ্জনক কথাটি মুখার্জি বাড়িতে বলে বসে মেহেন্দি। বলে সে স্বয়ম্ভু ও রাজনাথ মুখার্জির ডিএনএ টেস্ট করিয়ে দেখবে, স্বয়ম্ভুর দাবি আসলেই সত্যি নাকি। কথা শুনে বেকায়দায় পড়ে উৎসব। তখন বলে, হয় জগদ্ধাত্রী নয় আমাকে কাউকে একটা এবার বেছে নিতেই হবে তোমায়। মেহেন্দিও বলে, জামাইষষ্ঠীর দিন স্বয়ম্ভু আর উৎসবকে একত্রে বসিয়ে জামাইষষ্ঠী খাওয়াবে, নয়তো নিজের নাম বদলে দেবে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।