Bangla SerialEntertainment

ফুলকি জমজমাট! নায়িকাকে খুঁজতে দিশাহারা নায়ক রোহিত! বল্লুর কাছে সবটা শুনে ফুলকিকে বাঁচাল নায়ক!

Phulki Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। ফুলকির দুষ্টু মিষ্টি কান্ডকারখানা আর সঙ্গে রুদ্রর একের পর এক ভয়ঙ্কর চাল সব মিলিয়ে জমজমাট ধারাবাহিকটিকে কাহিনী। প্রতি সপ্তাহে ধারাবাহিকের নতুন আসছে একের পর এক ধামাকা পর্ব। ফলেই প্রতি সপ্তাহেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। পর্দায় সৃজন পর্ণার জুটিকেও দারুণ টক্কর দিচ্ছে রোহিত আর ফুলকির রসায়ন।

তবে বর্তমানে ধারাবাহিকের কাহিনী ঘুরে গেছে অন্যদিকে। ফুলকির বক্সিং ম্যাচের জন্য ফুলকিকে নিয়ে দিল্লি গেছে রোহিত। সঙ্গে গেছে তমাল, পিয়াল, ধানু আর লাবু। দিল্লিতে গিয়েই রোহিতের পুরোনো বদনাম ঘোচাতে মরিয়া হয়ে উঠেছে ফুলকি। যদিও রোহিতের মতোই ফুলকির ক্যারিয়ারকে ধুলিস্যাৎ করার পরিকল্পনা করে নিয়েছে শালিনী আর রুদ্র। নানাভাবে দুজনে চেষ্টা করেছে ফুলকির ক্ষতি করার। কিন্তু তারই মাঝে বিপদে পড়ে গেছে ফুলকি। জামাল ভাইয়ের খোঁজ করতে গিয়ে ধরা পড়ে যায় ফুলকি।

ফুলকি আজকের পর্ব ২ জুন (Phulki Today Episode 2 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে জামাল ভাইয়ের ব্যাপারে জেনেই রোহিতের নির্দোষ হওয়ার প্রমাণ জোগাড় করতে বেরিয়ে যায় ফুলকি। কিন্তু সেখানে গুন্ডাদের হাতে ধরা পড়ে সে। এদিকে ফুলকিকে খুঁজতে গিয়ে দিশাহারা অবস্থা হয়ে পড়ে রোহিতের। রোহিত বারবার ভাবতে থাকে ফুলকির কোন ক্ষতি হয়ে গেল কিনা। তখনই তমাল রোহিতকে বলে পুলিশের কাছে যাওয়ার কথা। কিন্তু রোহিত বলে জামাল ভাইয়ের নাম শুনে পুলিশ হয়ত অভিযোগই নেবে না।

এদিকে অংশুর সঙ্গে বাড়িতে ফিরে আসে পারমিতা। পারমিতাকে অংশুর সঙ্গে দেখে রেগে যায় হৈমন্তী। তিনি জানান অংশু এখন সুস্থ তার অংশুর আর এই বাড়িতে থাকার প্রয়োজন নেই। সেই কথা শুনেই বাড়ি থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় অংশু। কিন্তু তাকে আটকে দেন জেঠুমনি এবং অরুণা। সেই মুহূর্তেই বাড়িতে ফোন করে ফুলকির নিখোঁজ হয়ে যাওয়ার কথা জানায় রোহিত। সবটা শুনে ভেঙে পরে অরুণা, পারমিতা।

বল্লুর কাছে সবটা শুনে ফুলকিকে বাঁচাল রোহিত

বাড়িতে সবটা বলে দিয়ে ফুলকিকে খুঁজতে খুঁজতে রাস্তার ফুলকিকে খুঁজতে থাকে রোহিত। দোকানের লোকগুলোর সঙ্গে কথা বলতে বলতেই রোহিত দেখতে পায় বল্লুকে। বল্লুকে দেখেই সে জিজ্ঞাসা করে ফুলকির কথা। বল্লু জানায় ফুলকিকে মাথায় মেরেছে জামালের লোকেরা আর তারপরই নিয়ে গেছে ফুলকিকে। এরপর বল্লুর বলা সেই জায়গায় খুঁজে রোহিত বুঝতে পারে ফুলকি এখানেই কোথাও আছে। তাহলে কি এবার ফুলকিকে খুঁজে পাবে রোহিত, আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।