Bangla Serial

“লোকেরা আমায় গালিগালাজ করে..” দক্ষ অভিনেত্রী হওয়া সত্ত্বেও শুধুই পাধ খল চরিত্র! মুখ খুললেন ‘নিম ফুলের মধু’র মৌমিতা ওরফে মানসী সেনগুপ্ত

বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় মুখ অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। একের পর এক ধারাবাহিকে তার মন জয় করেছে দর্শকদের। যদিও বেশিরভাগ ধারাবাহিকেই খল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক নিম ফুলের মধুতে অভিনয় করছেন মানসী। ধারাবাহিকে মৌমিতার চরিত্রে তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। যদিও চরিত্রটি নেগেটিভ। তবে শুরু নিম ফুলের মধুতেই নয়, তার অভিনয় জীবনের বেশিরভাগ ধারাবাহিকেই খল চরিত্রে অভিনয় করেছেন মানসী।

পর্ণার ক্ষতি করার জন্য ঈশার সঙ্গে হাত মেলান। বারবার দত্ত বাড়ির ক্ষতি করা, তারার জন্য ছেলে এবং পরিবারকে নানা সমস্যায় ফেলা সবটাই করেছে মৌমিতা। খানিকটা কৌতুক খল চরিত্রে তার অভিনয় পর্দায় দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই। এমনকি সম্প্রতি পর্ণাকে ছাদ থেকেও ধাক্কা মারে ফেলে দিয়েছে মৌমিতা। পর্ণার সব কিছু করার পরও বারবার পর্ণার ক্ষতি করা সব মিলিয়ে তার চরিত্রটি দিনে দিনে আরও নেভেটিভ হয়ে উঠেছে পর্দায়।

image 5

জি বাংলার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক কি করে বলব তোমায়-তে সুন্দরী ভিলেন পায়েল সেনের চরিত্রে মানসী সেনগুপ্তর অভিনয় তাকে পৌঁছে দিয়েছিল জনপ্রিয়তার শিখরে। তাছাড়াও পিলু ধারাবাহিকে বিন্দির মতো খলচরিত্রে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন মানসী। তবে এত ভালো এবং দক্ষ অভিনেত্রী হওয়ার শর্তেও কেন বারবার খল চরিত্রে দেখা যাচ্ছে মানসী সেনগুপ্তকে?

খল চরিত্রে অভিনয় করার বিষয়ে কি বললেন মানসী সেনগুপ্ত

একসময় এই প্রশ্নের জবাব দিয়েছেন অভিনেত্রী নিজেই। অভিনেত্রী জানান “টানা পাঁচ বছর আমি গ্রে সেডের চরিত্রে অভিনয় করেছি। তাই আমার কাছে সবটা সয়ে গেছে। আর সত্যি বলতে এখন ভিলেনের চরিত্র করতে বেশ মজাই লাগে। আমাকে দেখে আমাকে নিয়ে লোকজন গালিগালাজ করে, মজার মজার ট্রোল করে। একজন অভিনেত্রী হিসেবে এটাই আমার বড় পাওয়া।”

অ্যাঙ্কারিং দিয়ে শুরু, মেম বউ ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেন মানসী সেনগুপ্ত

অভিনেত্রী মানসী এও জানিয়েছেন যে অভিনয়ে আসার আগে একটি চ্যানেলে অ্যাঙ্কারিং করতেন তিনি। অভিনেত্রীর একজন বান্ধবী কাজ করতেন টেলিভিশনে। সেই বান্ধবীই মানসীকে বলেছিলেন ধারাবাহিকে কাজ করার জন্য। তারপরই অভিনেত্রীর ছবি দেখে এক অডিশনের ডাক এসেছিল তার। স্টার জলসার মেম বউ ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। যদিও সেই চরিত্রটি ছিল মাত্র ৬ মাসের জন্য। এরপরই স্টার জলসার কুঞ্জছায়া ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান মানসী। তারপর থেকেই একের পর এক ধারাবাহিকে অভিনয় করে যাচ্ছেন তিনি। তবে অভিনেত্রী জানিয়েছেন যে চরিত্রই আসুক তিনি এইভাবেই পর পর ধারাবাহিকে কাজ করে যেতে চান।

Piya Chanda