Connect with us

    Bangla Serial

    বাস্তব জীবনে কার সঙ্গে প্রেম করছেন দামাল গীতা? অকপট স্বীকারোক্তি নায়িকা হিয়া মুখার্জির 

    Published

    on

    Picsart 24 02 04 15 20 58 165

    স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গীতা এলএলবি’ (Geeta LL)। কিছুদিন আগেই এই ধারাবাহিকটির সম্প্রচার শুরু করেছে স্টার জলসা। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকটিকে শেষ হতে ‘গীতা’ এসেছে জলসা পর্দায়। ধারাবাহিকটির গল্প মূলত এক মধ্যবিত্ত পরিবারের মেয়েকে ঘিরে। যে তাঁর পরিবার ও সমাজের প্রতি কর্তব্যপরায়ণ। জীবনে বহু ধাক্কা খেয়ে এখন সে শক্ত হয়েছে। উকিল গীতা এখন রুখে দাঁড়ায় সমস্ত অন্যায়ের। তাঁর এই স্পষ্ট ভাষী প্রতিবাদী চেহারা অল্পদিনেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

    ‘গীতা এলএলবি’ ধারাবাহিকের মুখ্য চরিত্র গীতার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। এর আগে সান বাংলার নয়নতারা ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তবে পর্দার রনংদেহী গীতা বাস্তবে কিরকম? হিয়া বলেন, গীতার সঙ্গে তাঁর এক পার্সেন্টও মিল নেই। এমনকি অফস্ক্রিনে নিজের বহু সিক্রেট শেয়ার করেছেন অভিনেত্রী। হিয়া বলেন গীতা ও হিয়া একেবারে বিপরীত দুই মানুষ।

    সম্প্রতি এক সাক্ষাতকারে মুখ খুলেছেন অভিনেত্রী হিয়া। তিনি বলেন, সারাদিন শ্যুটিংয়ের ব্যস্ততায় বেজায় ভালো আছেন তিনি। তবে সারাদিন পর মাত্র দেড় ঘন্টা হাতে সময় পান অভিনেত্রী। সেই সময়টুকু তিনি নিজের মায়ের সঙ্গেই কাটান। কী কী সিনে শ্যুট হলো তার গল্প চলে বাড়ি ফিরে। গীতার ভূমিকায় অভিনয় করতে গিয়ে মাঝেমধ্যেই চোট পেয়েছেন অভিনেত্রী। তাই বাড়ি ফেরার পর তাঁর মায়ের প্রথম প্রশ্নই থাকে, “কিরে আজকে কোথাও চোট পাসনি তো?”

    গীতা এলএলবির জনপ্রিয় সংলাপ হল ‘গীতার কোর্ট রুমে মুখ চলে আর বাইরে হাত।’ বাস্তবের হিয়া বলেন, তিনি এসবের থেকে অনেক দূরে থাকেন। কারণ অভিনেত্রী হিয়া খুবই নরম প্রকৃতির মেয়ে। বলাইবাহুল্য তিনি ভীষণ উইক। অভিনেত্রী বলেন, তিনি খুব ইমোশনাল ও দুর্বল প্রকৃতির মেয়ে। যার জন্য একসময় তাঁকে ডাক্তারও দেখাতে হয়েছিল। অর্থাৎ পর্দার শক্তপোক্ত গীতা সিন শেষ হলেই একেবারে অন্য একজন মানুষ।

    সেন চলাকালীন বেশ উঁচু স্বরে কথা বলতে হয় তাঁকে। তাই ক্যামেরা বন্ধ হলে একদম চুপ করে যান গীতা। বাড়ি ফেরেন গান শুনতে শুনতে। বাস্তবের প্রেম নিয়েও মুখ খুলেছেন অভিনেত্রী। বলেন, তাঁকে ভালোবাসার মানুষ অনেকেই আছে। কিন্তু আলাদা করে ভালোবাসার কেউ নেই। নায়ক কুনালের সঙ্গেও ভালো বন্ডিং গীতার। তাঁর সহ-অভিনেতা বেশ ভালো, বলেছেন অভিনেত্রী। আগামী দিনে আরও একগুচ্ছ চমক আসতে চলেছে ‘গীতা এলএলবি’ ধারাবাহিকে। আগের থেকেই দর্শকদের জানিয়ে রাখলেন হিয়া।