Connect with us

    Tollywood

    দুর্নিবার গতিতে সন্তান এলো ঐন্দ্রিলার কোলে! মেয়ে না ছেলে ভূমিষ্ঠ হল কে? জেনে নিন

    Published

    on

    durnibar baby

    জি বাংলার (Zee Bangla) সারেগামাপা (SaReGaMaPa) শো থেকেই পথ চলা। জনপ্রিয়তাও লাভ করেন সেখান থেকেই তারপর আর ফিরে তাকাতে হয়নি তাকে। একেও পর এক অ্যালবাম এবং সফলভাবেই অনুষ্ঠান করে যাচ্ছেন তিনি। হ্যাঁ আমরা কথা বলতে আপনাদের সকলের প্রিয় দুর্নিবারের। গানের জীবনের মতোই সহজ ছিল না তার ব্যাক্তিগত জীবনও প্রথম বিবাহ বিচ্ছেদের পর তার জীবনে নতুন ভালোবাসার দিশা হয়ে আসেন তার বর্তমান স্ত্রী ঐন্দ্রিলা।

    বাংলার স্বনামধন্য অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী তিনি। তাদের বিয়ে নিয়েও অনেক কটাক্ষ, কিৎসার সম্মুখীন হতে হয় দুর্নিবার এবং মোহরকে। অবশেষে এই প্রসঙ্গে কথা বলতে বাধ্য হন দুজনেই। প্রসঙ্গত জানিয়ে রাখি ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গেই আইনিভাবে বিয়ে করেন দুর্নিবার। ২০২১ সালে ঘটা করে সামাজিক বিয়ে করেন তারা কিন্তু সম্পর্ক টেকেনি তাদের। সামাজিক বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ২০২২ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের। যদিও কারণ নিয়ে সেরকমভাবে কিছু জানাননি তারা।

    Durnibar Saha and oindrila sen

    জানা গেছে ২০২১ সালে সামপ্লেস এলসের একটি অনুষ্ঠানে মোহরের সঙ্গে আলাপ হয় দুর্নিবারের। কিছুদিন আলাপচারিতা হবার পরই মোহরকে প্রেমের প্রস্তাব দেন দুর্নিবার। সেই বছরই মীনাক্ষীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে দুর্নিবারের। মোহর আর দুর্নিবারের ভালোবাসার কাহিনী পৌঁছায় বিয়ের পরিণতি পর্যন্ত। প্রায় এক বছর প্রেম করার পর ২০২৩ সালের ৯ই মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঐন্দ্রিলা আর দুর্নিবার। জানা গেছে বিয়েতে ঐন্দ্রিলার কনে কর্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কনের পিঁড়ি ধরা থেকে শুরু করে সমস্ত কাজেই অংশ নিয়েছিলেন তিনি।

    আরও পড়ুন: ‘নীল ছাড়া অন্য কোনও ছেলেকে বিয়ে করব না!’ বিয়ের আসরে জ্ঞান হারাল মেঘ! ইচ্ছে পুতুলে ধামাকা

    বুম্বাদার সঙ্গে বিয়েতে উপস্থিত ছিলেন তার ছেলে তৃষাণজিৎ ওরফে মিশুকও। দুজন মিলেই করেছেন অতিথি আপ্যায়ন থেকে শুরু করে কনের বাড়ির কাজকর্ম। গত বছর অক্টোবরের জানা যায় সুখবর আসতে চলেছে দুর্নিবার ঘরে। বাবা হতে চলেছেন তিনি। বিয়ের ৭ মাসের মাথায়ই শোনা যায় অন্তঃসত্ত্বা মোহর। সম্প্রতি মোহরকে বেশ ঘটা করে সাধ খাইয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রবিবার সকালেই সুখবরটি দেন সারেগামাপা খ্যাত গায়ক। ইনস্টাগ্রামের একটি পোস্ট শেয়ার করে জানান বাবা হয়েছেন তিনি। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মোহর। আমাদের তরফ থেকে তাদের জন্য রইলো অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

     

    View this post on Instagram

     

    A post shared by Durnibar Saha (@durnibar)