Connect with us

    Bangla Serial

    ‘নীল ছাড়া অন্য কোনও ছেলেকে বিয়ে করব না!’ বিয়ের আসরে জ্ঞান হারাল মেঘ! ইচ্ছে পুতুলে ধামাকা

    Published

    on

    Titiskha Das

    জি বাংলার (Zee Bangla) একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে প্রায় তার শেষ পর্যায়। এক সময়ের টিআরপি তালিকার সেরা ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকে ধীরে ধীরে তাই খবর আসে ধারাবাহিকটি শেষ হবে এই মাসেই। তবে ধারাবাহিকে বর্তমানে চলছে বিয়ের চমক। নীল এবং মেঘের বিয়ে দিয়ে উদ্যোগী পরিবার। ঠাম্মির বুদ্ধিতেই বিয়ের এই ফন্দি আঁটে দুই পরিবার।

    অনিন্দ্য বাবুকে দিয়ে মেঘকে বিয়ের জন্য রাজি করান মধুমিতা। ওদিকে পুরো পরিবার নীলকে রাজি করানোর জন্য ব্যস্ত হয়ে পড়ে। ঠাম্মির প্রথমে নিজের অসুস্থতার কথা বলে তখন গিনি, লাল, কাকা সবাই ঠাম্মির কথায় সমর্থন করে নীলকে বিয়ে করতে বলে। যদিও নীল বিয়েতে কিছুতেই রাজি নয়। কারণ তার মনে শুধুমাত্র আছে মেঘ। মেঘকে ছাড়া তার জীবন অসপূর্ণ। কিন্তু তার পরিবারের সদস্যরা হাল ছাড়ার পাত্র নয়। শেষমেশ মায়ের কথা ফেলতে না পেরেই বিয়েতে রাজি হয় মেঘ।

    ওদিকে বাবার কথায় তার পছন্দ করা পাত্রকে বিয়ে করতে রাজি হয় মেঘ। কিন্তু মনে মনে সেও জানে নীলকে ছাড়া সে আর কাউকে নিজের স্বামী বলে মানতে পারবে না। মনে মনে নীলের কথাই ভেবে ভেবে কাঁদতে থাকে মেঘ। এখন সকলের মনে প্রশ্ন কি হতে চলেছে এর পর। জানা যাচ্ছে এর পরই নীলের ব্যাপারে চিন্তা করতে করতে জ্ঞান হারায় মেঘ। মেঘকে এইভাবে বিয়ের মণ্ডপে জ্ঞান হারাতে দেখে চিন্তায় পরে যায় দুই পরিবার। কি হয়েছে মেঘের হটাৎ?

    মেঘের এই পরিস্থিতি দেখে নীলও চমকে ওঠে। বিয়ের মণ্ডপে মেঘকে অজ্ঞান হতে দেখে বেশ হতাশও হয়। তারপর অনেক ডাকাডাকি করাতে জ্ঞান ফিরে আসে মেঘের। সকলে দেখতে থাকে সে। তারপরই তার চোখ যায় নীলের দিকে। নীলকে বরের বেশে দেখে অবাক হয় সে। প্রশ্ন করতে থাকে সকলকে কি হয়েছে। তখন ঠাম্মি মেঘকে তার পুরো পরিকল্পনাটা জানায়। তিনি এও বলেন আসলে নীলই তার পাত্র।

    ঠাম্মির কথা শুনে অবাক হয় মেঘ। মা, বাবার দিকে তাকিয়ে থাকে। কিন্তু মেঘের দিকে তাকায়না কেউ। মধুমিতা মাথা নিচু করে দাড়িয়ে থাকে। তখনই মেঘ কান্নায় ভেঙে পরে মেঘ। তাহলে কি মনে হয় আপনাদের কেন কাঁদছে মেঘ? বাবা, মা তাকে মিথ্যা বলেছে বলে নাকি নীলকে বিয়ে করতে রাজি নয় সে? এই প্রশ্নের উত্তর মিলবে আগত পর্বে।