Bangla Serial

যেমন স্মার্ট তেমন বুদ্ধিমতী! জগদ্ধাত্রী, পর্ণা, ঝিলমিল আর মিতুলের মধ্যে কার বুদ্ধিমত্তা আপনাকে মুগ্ধ করেছে? ভোট দিন এখনই

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। আর তাই এখনকার ধারাবাহিকগুলোকে টিআরপির দিকে খুব বেশি লক্ষ রাখতে হয়। তা আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে উঠেছে সকলের জন্য।

কোন চার নায়িকা একে অপরকে দিচ্ছে টক্কর?

এই টিআরপি নির্ভর করে অনেকটাই দর্শকদের উপর। দর্শক কোন ধারাবাহিক চায় তার উপরই সেই ধারাবাহিকের স্থায়িত্ব নির্ভর। পাশাপাশি ধারাবাহিকের কাস্টিং দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নেয়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম হল, তোমার খোলা হাওয়া, নিম ফুলের মধু, খেলনা বাড়ি ও জগদ্ধাত্রী। এরমধ্যে ইতির খাতায় নাম লেখাতে চলেছে ‘তোমার খোলা হাওয়া’। জুলাই’এর শেষ সপ্তাহে শেষ হয়েছে এই ধারাবাহিকের শুটিং।

ধারাবাহিকে জুটি বেঁধেছিল শুভঙ্কর সাহা ও স্বস্তিকা দত্ত ওরফে ঝিলমিল। অন্যদিকে নিম ফুলের মধু’র পর্ণা, জগদ্ধাত্রীর জ্যাস ও খেলনা বাড়ি’র মিতুল। এই চার অভিনেত্রী দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। চার অভিনেত্রী তাদের জীবনের বিভিন্ন বিপদ কাটিয়ে বুদ্ধি করে নিজের পরিবারের সুরক্ষা করে চলেছে। চার অভিনেত্রী বুদ্ধিতে একে অপরকে টেক্কা দিচ্ছে।

এরমধ্যে অঙ্কিতা মল্লিক ওরফে জ্যাস চরিত্রে রয়েছে এক অন্যরকমের ধাঁচ। নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। অন্যদিকে পর্ণা তাঁর বুদ্ধির জেরে নিজের যৌথ পরিবারকে একসঙ্গে বেঁধে রেখেছে।

জি বাংলার সম্প্রতি পোস্ট

অন্যদিকে মিতুল তার সংসারকে শত্রুদের হাত থেকে রক্ষা করে চলেছে। পাশাপাশি নিজের মেয়ে গুগলি ও ইন্দ্রকে আগলে রেখেছে। এবার জি বাংলা করল এক চমকদার পোস্ট। পর্ণা, মিতুল, জ্যাস, ঝিলমিলের মধ্যে বুদ্ধিমত্তাতে কে এগিয়ে তাই এবার প্রশ্ন করল চ্যানেল। সম্প্রতি চ্যানেলের তরফে একটি পোস্ট এসেছে, যেখানে বলা হয়েছে, ‘রূপে গুণে এরা প্রত্যেকেই প্রত্যেককে টক্কর দেবার ক্ষমতা রাখে, এর মধ্যে কার স্মার্টনেস আর বুদ্ধিমত্তা আপনাকে মুগদ্ধ করল?’ এবার আপনার উত্তর দেওয়ার পালা।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।