Bangla Serial

দিদি নাম্বার ওয়ান- এর চাকরি হারালেন রচনা ব্যানার্জি! বদলে এলেন জনপ্রিয় সিরিয়ালের নায়িকা! চমকে উঠল নেটপাড়া

বাংলা টেলিভিশনে ধারাবাহিকগুলির পাশাপাশি নন ফিকশন শো গুলিও কিন্তু দর্শকদের কাছে দারুন জনপ্রিয়। তিনি বাংলার সফল অভিনেত্রী অন্যতম সফল সঞ্চালিকাও বটে। বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি সমানে দাপট দেখিয়ে চলেছেন তিনি। টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী রচনা ব্যানার্জি। তবে অভিনয়, সঞ্চালনার পাশাপাশি এখন সফল ব্যবসাদার তিনি।

এইসব করতে গিয়েই এবার নাকি নিজের সঞ্চালনার কাজ হারিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। আর তার জায়গায় এসেছেন বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ প্রীতি বিশ্বাস।ধূলোকনা, বালি ঝড় এবং অন্যান্য জনপ্রিয় সমস্ত বাংলা ধারাবাহিক খ্যাত অভিনেত্রী প্রীতি দর্শকদের কাছে ভীষণ‌ই পরিচিত মুখ। আর তাকে রচনার জায়গাতে দেখে দর্শকরা বেশ চমকেই উঠেছিলেন।

দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জিকে ছাড়া অন্য কাউকে কল্পনা করা দর্শকদের কাছে ভীষণই দুষ্কর বিষয়। জি বাংলায় সম্প্রচারিত দিদি নাম্বার ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায়কে এনে দিয়েছে বিশেষ খ্যাতি।বাঙালি দর্শকদের অত্যন্ত পছন্দের এই অভিনেত্রী। দিদির এই মঞ্চে আসা প্রতিটি মেয়ের লড়াই, সুখের, দুঃখের গল্প মুগ্ধ হয়ে শোনে বাঙালি দর্শক। বর্তমানে এই শো‌ আর রচনা ব্যানার্জি কার্যত সমার্থক শব্দ হয়ে উঠেছে।

উল্লেখ্য, আজ টানা ১৩ বছর ধরে সফলভাবে এই শো সঞ্চালনা করে চলেছেন রচনা ব্যানার্জি। তাঁকে ছাড়া এই শো দেখতে চান না তাঁর ভক্তরা। সঞ্চালিকা হিসেবে দর্শকরা শুধুমাত্র রচনা ব্যানার্জিকেই পর্দায় দেখতে চান। এর আগে একবার রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জিকে দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার জন্য নিয়ে আসা হলেও ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাকে।

কিন্তু এবার কেন দিদি নাম্বার ওয়ান ছেড়ে চলে গেলেন রচনা‌? কোথায় গেলেন তিনি?

আরে না, না চিন্তা করবেন না। প্রীতি রচনাকে সরিয়ে কিছুক্ষণের জন্য দিদির পোডিয়ামে দাঁড়িয়ে খেলার নাটক করছিলেন। আর সেটাই জি বাংলার তরফ থেকে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রচনা দাঁড়িয়েছেন প্রীতির জায়গাতে, আর প্রীতি রচনার পোডিয়ামে। আসলে এই মঞ্চে ‘এবার বলো’ বলে বাজার প্রেস করে উত্তর দিতে হয়। আর তা করতে গিয়ে অনেকেই উত্তর জানা থাকলেও সঠিক সময়ে বাজার প্রেস করতে পারেন না। ভ্যাবাচ্যাকা খেয়ে যান। রচনা ব্যানার্জি কি পারেন? আর সেটা দেখতেই এমন স্থান বদল ঘটান প্রীতি।

Titli Bhattacharya