Bangla Serial

পর্ণার চাকরি খেতে আদা জল খেয়ে লেগে পড়েছে বটু সোনা! সোজা ঢুকল পর্ণার অফিসে! আর কি পারবে ষড়যন্ত্রের জাল ছিঁড়ে বেরোতে?

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে সেরা পাঁচে স্থায়ীভাবে জায়গা করে নেওয়া ধারাবাহিক হল জি বাংলায় চলা নিম ফুলের মধু (Neem Phuler Modhu) ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি খুবই অল্প সময়ের মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের শিরোপা ছিনিয়ে নিয়েছে। বাঙালি দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয় এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটির এক একটি পর্বে রয়েছে এক এক রকম চমক। এই মুহূর্তে এই ধারাবাহিকের নায়ক সৃজন অর্থাৎ অভিনেতা রুবেল দাস পায়ে আঘাত লেগে গৃহবন্দি হয়ে রয়েছেন। বাড়িতে থেকেই শুটিং করছেন তিনি। হেঁটে চলে শুটিং করার মতো ক্ষমতা এই মুহুর্তে তার নেই। আর সেই কারণেই গুরুভার বর্তেছে নায়িকার ওপর।

বলা বাহুল্য এই ধারাবাহিকটির ঘটনা প্রবাহ দর্শককে এই ধারাবাহিকটি দেখতে বাধ্য করেছে। আর সেই কারণেই টানা দুই সপ্তাহ ধরে নিম ফুলের মধু ধারাবাহিকটি প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে। বলা যায় শুরুর পর থেকেই প্রথম দশে রয়েছে এই ধারাবাহিকটি। প্রায় রোজ‌ই একের পর এক সমস্যার সমাধান করে পর্ণা দর্শকদের মন জিতে নিয়েছে অনায়াসে। সেই সঙ্গে রয়েছে একের পর এক ধামাকাদার সব পর্ব।

আর উত্তেজনা বহুল এই পর্বগুলি দর্শকদের ভীষণ রকম ভাবে মনোরঞ্জন করেছে। এই ধারাবাহিকে নায়ক-নায়িকার মধ্যে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠা যেমন দেখানো হয়েছে তেমন‌ই রয়েছে যৌথ পরিবারের গল্প। অবশ্য‌ই রয়েছে ভিলেন। আর তাই বেশি করে এই ধারাবাহিকটি দর্শকদের মনোরঞ্জন করছে।নিত্যদিন‌ই বিভিন্ন চ্যালেঞ্জের মুখে পড়তে হয় দত্ত বাড়ির বউমা পর্ণাকে।

কিভাবে বটু সোনার হাত থেকে নিজের চাকরি বাঁচাবে পর্ণা?

এই ধারাবাহিকটির গল্পে পর্ণা ও সৃজনের জীবনে রয়েছে দু’জন ভিলেন। তিন্নি ও সুপ্রকাশ বটব্যাল ওরফে তিন্নির বটুসোনা‌। এই দুজনের ষড়যন্ত্রেই চাকরি হারায় সৃজন। এরপর সৃজনের পাশে দাঁড়াতে পর্ণা শাড়ি ব্যবসার মালিক হওয়ার নাটক করে সৃজনকে চাকরি‌ও দেয়। কিন্তু তিন্নি এবং বটব্যাল বারবার বাধা দিয়ে পর্না ও সৃজনের সামনে বিভিন্ন নতুন নতুন বিপদ উপস্থিত করে। যদিও সফলভাবে সব চ্যালেঞ্জের মোকাবিলা করেছে পর্ণা।

কিন্তু এবার এক কড়া চ্যালেঞ্জের সামনে দাঁড়িয়ে পর্ণা। বটু সোনা তার চাকরি খেতে উদ্যত হয়েছে। সুপ্রকাশ বটব্যালের পর্দা ফাঁস করতে তার অফিসে ঢুকে তার ল্যাপটপ ঘেঁটেছিল পর্ণা। কিন্তু ভুলবশত ফেলে আসেন নিজের অফিসের আই কার্ড। আর সেটাই হাতিয়ার করে পর্ণার অফিসে এসে হুমকি দিতে শুরু করে বটু সোনা। পর্ণার অফিসের বসকে কোর্টে টেনে নিয়ে যাওয়ার হুমকি দেয় সে। পর্ণা তা করতে বারণ করলে তখন সুপ্রকাশ বলে তাহলে সে পর্ণাকে চাকরি থেকে বরখাস্ত হতে দেখতে চায়। কি করে সুপ্রকাশের হাত থেকে নিজের চাকরি বাঁচাবে পর্ণা।

Titli Bhattacharya