Bangla Serial

স্বপ্নে দেখা দিয়েছেন মা! মুম্বাই থেকে কলকাতায় এসে বাড়িতে ফলহারিণী কালী পুজো করলেন প্রিয়াঙ্কা! আয়োজন করলেন নিজের হাতে

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharya)। টলি-বলি দুই ইন্ডাস্ট্রিতে দোসর জমিয়েছেন অভিনেত্রী। বর্তমানে বোম্বেতে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত তিনি। ব্যস্ততার ফাঁকে কলকাতায় এসেছেন অভিনেত্রী। নিজের বাড়িতে ফলাহারিণী কালী পুজোর আয়োজন করেছিলেন অভিনেত্রী।

কথায় আছে, যে রাঁধে সে চুলও বাঁধে। তাঁরই জলজ্যান্ত দৃষ্টান্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। এদিন ছিল অভিনেত্রীর বাড়িতে ফলহারিণী কালীপুজো। পুজোর যাবতীয় তৈয়ারি নিজের হাতে করেন অভিনেত্রী। স্বপ্নে পাওয়া মাকে যত্ন করে নিজের বাড়িতে আনেন পুণ্য তিথিতে।

মায়ের মূর্তি, পরনের কাপড়, গয়না, পুজোর বাজার, ডেকোরেশন নিজেই দেখেন প্রিয়াঙ্কা। তবে হঠাৎ করে নিজে উদ্যোগ নিয়ে কেন কালীপুজো শুরু করলেন অভিনেত্রী? তাঁর কথায়,”আমি ছোটবেলা থেকেই পুজো করতে, রান্নার করতে ভালোবাসি। কালী মা আমাদের কাছে স্বপ্ন মারফত এসেছেন।”

অভিনেত্রীর অনেক বন্ধু-বান্ধব ও পরিচিত নাকি স্বপ্নে দেখেছিলেন তিনি কালী পুজো করছেন। তারপরই সিদ্ধান্ত নেন বাড়িতে কালীমাকে আনবেন। বাবা-মাকেও পাশে পেয়েছিলেন তিনি। এদিন দিনভর উপোস করে পুজো দিয়েছেন প্রিয়াঙ্কা। পাড়ার কাকু-জেঠু থেকে শুরু করে দাদা, আত্মীয়রা অভিনেত্রীর পুজোতে শামিল হন।

পুজো-পরিবারের পাশাপাশি কাজেও মন দিয়েছেন প্রিয়াঙ্কা। টলিউড পেরিয়ে পাড়ি জমিয়েছেন বলিউডে। একেবারে নতুন ইন্ডাস্ট্রি, নতুন লোকজন। বোম্বের অভিজ্ঞতা কেমন? অভিনেত্রী জানান, কাজের অভিজ্ঞতা একেবারে আনকোরা। নতুন লোকজন, নতুন সেটআপ। তবে মা-বাবাকে বেশ মিস করেন তিনি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।