Entertainment

দারুণ খবর! ফের একবার নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন প্রতীক সেন এবং সোনামনি সাহা

স্টার জলসার (Star Jalsha) একসময়কার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল মোহর (Mohor)। ম্যাজিক মোমেন্টের এই ধারাবাহিকটি একপ্রকার সারা ফেলে দিয়েছিল ছোটপর্দায়। প্রতিবাদী ছাত্রী মোহরের সঙ্গে প্রফেসর শঙ্খ রায় চৌধুরীর জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল ধারাবাহিক প্রেমী দর্শকদের কাছে। লীনা গঙ্গোপাধ্যায়ের রচিত মোহর আর শঙ্খ স্যারের সেই প্রেমের কাহিনী আজও ভোলেনি বাঙালি দর্শকরা।

কোন কোন টলি তারকারা অভিনয় করেছিলেন মোহর ধারাবাহিকে?

স্টার জলসার মোহর ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা প্রতীক সেন এবং অভিনেত্রী সোনামনি সাহা। এছাড়াও এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন মধুরিমা বসাক, অরুন্ধতী মিত্র, অভিষেক চ্যাটার্জী, তথাগত চ্যাটার্জী, দুলাল লাহিড়ী, সাবিত্রী চট্টোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, সুমন্ত মুখার্জী, সন্তু মুখোপাধ্যায়, রিতা দত্ত চক্রবর্তী, সৌরভ চক্রবর্তী সহ টেলিভিশনের একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

ধারাবাহিকটির কারণে প্রতীক সেন এবং সোনামনি সাহার জুটি জনপ্রিয় হয়ে ওঠে বাংলার ঘরে ঘরে। টিআরপি তালিকাতেও ছিল ধারাবাহিকটি নজর কাড়া ফলাফল। একটানা তিন বছর দারুণ সফলতার সঙ্গে রাজত্ব করছে স্টার জলসার রাজত্ব পড়েছিলেন এই ধারাবাহিকটি। বাংলায় জনপ্রিয়তা পাওয়ার পর এবার হিন্দিতে উড়ে যাচ্ছে এই জুটি। এবার হিন্দি চ্যানেলের দর্শকরাও দেখতে পাবে প্রতীক সেন এবং সোনামনি সাহার অভিনয়। কি কিছু বলতে পারলেন না? চলুন তবে এবার একটু খোলসা করে বলা যাক।

স্টার জলসার পর স্টার প্লাসে আসছে মোহর

আসলে জনপ্রিয় হিন্দি চ্যানেল স্টার প্লাসে বাংলার স্টার জলসার মোহর সিরিয়ালটির ডাবিং চলছে। না তবে রিমেক নয়, বাংলার মোহর সিরিয়ালটাকেই হিন্দিতে ডাবিং করে দেখানো হবে স্টার প্লাসে এমনটাই সিদ্ধান্ত নিয়েছে স্টার এন্টারটেনমেন্ট। ফলত মোহরের চরিত্রে স্টার প্লাসের দর্শকরাও দেখবে অভিনেত্রী সোনমনি সাহাকে এবং শঙ্খ স্যারের ভুমিকায় থাকবেন প্রতীক সেন।

বর্তমানে কোন ধারাবাহিকে অভিনয় করছেন প্রতীক সেন এবং সোনামনি সাহা

মোহর ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও সেটি আজও দর্শকদের মধ্যে একইভাবে জনপ্রিয় হয়ে রয়েছে তার প্রমাণ মিলল আরেকবার। যা ধারাবাহিকটির অভিনেতা অভিনেত্রীদের কাছে বিরাট বড় পাওনা। প্রসঙ্গত অভিনেতা প্রতীক সেন বর্তমানে অভিনয় করছেন সুরিন্দর ফিল্মসের প্রযোজিত স্টার জলসার ধারাবাহিক উড়ানে এবং খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আসছে সোনামনি সাহার নতুন ধারাবাহিক শুভ বিবাহ।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।