Bangla SerialEntertainment

ভিলেন এবার নিজেই বেকায়দায়! দুষ্কৃতীচক্রের সঙ্গে হাত মিলিয়ে ব্ল্যাকমেলের শিকার এবার ভিক্টর,

Anurager Chhowa Today Episode: একবার খারাপ কাজে নিজেকে যুক্ত করলে আর সেখান থেকে রেহাই পাওয়ার সম্ভবনা নেই। কুকর্ম ছেড়ে ভাল কাজ করতে চাইলেও বোধহয় দুষ্কৃতীরা এক চুল সুযোগ ছাড়েনা। ঠিক যেমনটা ঘটেছে স্টার জলসার Star Jalsha) জনপ্রিয় টেলিসিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) খলনায়ক ভিক্টরের সঙ্গে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ই জুন (Anurager Chhowa Today Episode 7th June)

ইতিপূর্বে একাধিকবার দর্শক দেখেছে টাকার জন্য নিজেকে একাধিক কুকর্মের সঙ্গে যুক্ত করেছে ভিক্টর। সে একেবারে তার মা পৃথার মতো। টাকার জন্য মানবিকতাকে জলাঞ্জলি দিতে দুবার ভাবে না। ভিক্টরের বৌ তিস্তা থেকে শুরু করে সেনগুপ্ত পরিবারের সকলে তাকে হাড়ে হাড়ে চেনে। সূর্যের এমন বিপদের দিনে তাকেও সন্দেহের খাতা থেকে নাম কাটেনি কেউ।

এদিকে টাকার জন্য আরও একবার দুষ্কৃতীদের সঙ্গে হাত মিলিয়েছে ভিক্টর। এদিন সে এসে সরাসরি দলের পান্ডাকে বলে, তার পক্ষে ৬৪ জিবির ছোট পেনড্রাইভ খোঁজা সম্ভব হয়। এত বড় সেনগুপ্ত বাড়িতে তা খড়ের গাদায় ছুঁচ খোঁজার মতো। তারা ভিক্টরকে জানায় তাদের হাতে সময় নেই।

ভিক্টর চলে ডালে ডালে, আর দুষ্কৃতীচক্র চলে পাতায় পাতায়। ভিক্টরকে যে টাকার বদলে দুষ্কৃতীদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে তা ভিডিয়ো করে নেয় তারা। তারপর সেই ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেইল শুরু করে ভিক্টরকে। যদি সে তাদের সাহায্য না করে, তবে সেনগুপ্ত পরিবারের কাছে ভিক্টরের পোল খুলবে তারা। ভিক্টর বোঝে বেকায়দায় পড়ে গিয়েছে সে।

দুষ্কৃতী দলের পান্ডা বলে, রাতে সেনগুপ্ত বাড়িতে ডাকাত পড়বে। ভিক্টরের দায়িত্ব সকলের খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে দেওয়া। কারণ তারাই রাতে এসে খুঁজে নিয়ে যাবে রহস্যময় পেনড্রাইভ। হাতের কারসাজি সারার পর সে রাতে ভিক্টর বাড়িতে থাকে না। বন্ধুর এক নাইটক্লাবে ইনভিটেশনের নাম করে বেরিয়ে সে রাতেই সেনগুপ্ত বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। তারপর?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।