Bangla SerialEntertainment

ফুলকির জালে রুদ্ররূপ! অবশেষে কি সমস্ত খেলা শেষ হল রুদ্রর? জমজমাট ফুলকি

এই সপ্তাহে জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার ধারাবাহিক ফুলকি (Phulki)। শুরুর থেকেই নতুন নতুন চমকের কারণে ধারাবাহিকটি দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল দর্শকদের। ফুলকির দুষ্টু মিষ্টি কান্ডকারখানা পর্দায় দারুণ পছন্দ করেছেন ধারাবাহিক প্রেমীরা। তার সঙ্গে ফুলকিকে শায়েস্তা করার জন্য রুদ্ররূপ সান্যালের একের পর এক ভয়ঙ্কর পরিকল্পনা ধারাবাহিকের প্রতিটি পর্বে এনে দেয় টানটান উত্তেজনা।

ধারাবাহিকের একের পর এক চমকের কারণেই প্রতি সপ্তাহে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। জি বাংলার আরেকটি বেঙ্গল টপার ধারাবাহিক নিম ফুলের মধুকে রীতিমতো কড়া টক্কর দিচ্ছে ফুলকি। সৃজন আর পর্ণার জুটি না রোহিত ফুলকির জুটি এই নিয়ে ধারাবাহিকের অনুরাগীদের মধ্যে প্রায়শই লেগে যায় বিবাদ। তবে বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে নতুন ধামাকা দেখে অবাক হয়ে যাচ্ছেন দর্শকরাও।

সম্প্রতি কি দেখা গেছে ফুলকি ধারাবাহিকে?

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে দিল্লি গেছে ফুলকি। সেখানে গিয়েই রোহিতের বদনাম দূর করার জন্য মরিয়া হয়ে উঠে সে। বল্লুর সাহায্যে একটি দোকানের গিয়ে জামাল ভাইয়ের খোঁজ করতে শুরু করে ফুলকি। উদ্দেশ্য নিষিদ্ধ ওষুধের চক্রফাঁস করা। কিন্তু মাঝে পথে ফুলকির ওপর হামলা চালায় জামাল ভাইয়ের লোকেরা। ফুলকির মাথায় মেরে তাকে নিয়ে যায় জামাল ভাইয়ের ডেরায়। সেখানে গিয়ে ফুলকি বুঝতে পারে জামাল ভাইয়ের সঙ্গে রাজাবাবুর যোগ আছে।

নিজের লুকোনো ক্যামেরায় সবটা রেকর্ড করে নেয় ফুলকি। কিন্তু এরকমই তাকে ফ্রিজে ঢুকিয়ে দেন জামাল ভাইয়ের গুন্ডারা। তবে ফুলকিকে বাঁচাতে সেখানে এসে উপস্থিত হয় রোহিত। এরপর প্রেস কনফারেন্সের সাহায্যে জামাল ভাইয়ের কুকীর্তির কথা ফাঁস করে ফুলকি। ফুলকি বুঝতে পারে রুদ্র জড়িত আছে রাজাবাবুর সঙ্গে। এমনকি স্পোর্ট মিনিস্টারকে রাজাবাবুর ব্যাপারেও অনেক তথ্য দিয়ে দেয় ফুলকি। এদিকে ফুলকির কান্ড দেখে ভীষণ ভয় পেয়ে যায় রুদ্র আর শালিনী।

কি দেখা গেছে ফুলকির নতুন প্রোমোতে?

সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে ফুলকির নতুন প্রোমো। যেখানে দেখা গেছে পুলিশ নিয়ে রুদ্রর বাড়ির সামনে চলে এসেছে ফুলকি। পুলিশকে ফুলকি বলে “ওই যে রুদ্ররূপ সান্যালের বাড়ি, অ্যারেস্ট করুন ওনাকে।” ফুলকির মুখ থেকে কথাটি বেরোনো মাত্রই রুদ্রকে গ্রেফতার করিয়ে চলে যান পুলিশ অফিসাররা। পুলিশকে আসতে দেখে ভয় পেয়ে যায় রুদ্র। লাবণ্যকে সে বলে “ফুলকি পুলিশ নিয়ে আসছে লাবণ্য আমাকে বাঁচাও।” কিন্তু সরে যায় লাবণ্য। তবে কি এবার শেষমেশ নিজের কুকর্মের শাস্তি পাবে রুদ্র? ভিডিওটি দেখে উৎসাহী ফুলকি ধারাবাহিকের অনুরাগীরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।