Bangla SerialEntertainment

সৃজনকে জেল থেকে ছড়িয়ে ঈশাকে অ্যারেস্ট করালো পর্ণা! নিম ফুলের মধুতে আজ দারুণ চমক

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো প্রতি সপ্তাহেই টিআরপি (TRP) তালিকায় ছক্কা মারছে তার মধ্যে অন্যতম নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একের পর এক বিরাট বিরাট চমক আসছে ধারাবাহিকে। পুঁটির জন্ম থেকে পর্ণার স্মৃতি হারিয়ে ফেলা সব মিলিয়ে ধারাবাহিকের প্রতিটি পর্বেই থাকছে টানটান উত্তেজনা। যা মন জয় করে নিচ্ছে ধারাবাহিক প্রেমী দর্শকদের।

তবে বর্তমানে সৃজনকে ছাড়ানোর জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে পর্ণা। তার লক্ষ্য একটাই ঈশার স্বচ্ছ ভাবমূর্তিটাকে নষ্ট করে সকলের সামনে ঈশার মুখোশ খুলে ফেলা। আর পর্ণার যেমন কথা তেমন কাজ। সম্প্রতি দেখা গেছে সুকুমার হালদারের গোডাউনে ঢুকে ঈশার লোক ঠকিয়ে টাকার নেওয়ার বিষয়টি ক্যামেরাবন্দি করে নেয় পর্ণা। পরেরদিন সে ভিডিওটা ঈশাকে দেখিয়ে পর্ণা বলে সৃজনকে ছেড়ে দিতে। কিন্তু পাল্টা চাল চালে ঈশা। পর্ণার থেকে ফোন কেড়ে নিয়ে সে আটকে দেয় পর্ণা, চয়ন আর রুচিরাকে।

নিম ফুলের মধু আজকের পর্ব ৭ জুন (Neem Phooler Madhu Today Episode 7 June)

তবে হার মানার পাত্রী নয় পর্ণা। প্রেসের গাড়িতে ঢুকে ঈশার কীর্তিকলাপের জবানবন্দি দেখিয়ে দেয় সকলকে। এরপরই বাধ্য হয়ে ঈশা ছুটে যায় থানায়। নিজের কেস তুলে নিয়ে সৃজনকে ছেড়ে দেওয়ার দাবি জানায় সে। পর্ণা সে সাংবাদিকদের সমস্ত ঘটনাটা জানিয়ে বলে এই ভিডিওটা তার ফোন পেলে খবরে চালিয়ে দিতে। কথাটা শুনে রাজি হয়ে যান সাংবাদিকরা।

সৃজনকে জেল থেকে ছড়িয়ে ঈশাকে গ্রেফতার করল পর্ণা

এরপরই চয়ন রুচিরাকে নিয়ে থানায় চলে যায় পর্ণা। সৃজন জেল থেকে ছাড়া পেয়ে গেছে দেখে খুব খুশি হয় সে। তারপর সে ঈশাকে জানায় এবার তার আসল মুখটা জনগণ দেখবে। ঈশা পর্ণাকে বলে এমন কিছু যেন সে না করে, কিন্তু পর্ণা জানায় ঈশার মতো মেয়েদের জন্য সে তার কথার খেলাপ করতে করতে পারে। এই বলেই অফিসারকে টিভিটা চালাতে বলে পর্ণা। টিভিতে দেখা যায় সম্প্রচারিত হচ্ছে ঈশার জোচ্চুরি খবর।
অফিসার জানিয়ে দেন এবার তিনি ঈশাকে গ্রেফতার করবেন।

গ্রেফতার হওয়ার হাত থেকে বাঁচতে বাড়ি পালিয়ে যায় ঈশা। বাড়িতে গিয়ে সে লুকিয়ে পড়ে সুকুমার হালদারের পিছনে। পুলিশ আসার পর সুকুমার হালদার জানায় তাদের অনুরোধ করে বলেন ঈশাকে গ্রেফতার না করতে। তিনি জনগণের সমস্ত টাকা ফিরিয়ে দেবেন। এই শুনে চলে যায় পুলিশ। ঈশা মনে মনে ভেবে নেয় সে পর্ণাকে কিছুতেই ছাড়বে না। এদিকে বাড়িতে ফিরে সকলে ধন্য ধন্য করতে থাকে পর্ণার। যেটা দেখে হিংসায় জ্বলে যায় সুইটি। পর্ণা যাওয়ার পর সৃজনের পা ধরে নাটক শুরু করে সুইটি। সৃজনের গলা শুনে নিচে নেমে আসে পর্ণা। তাহলে এবার ঈশার পর সুইটিকে শায়েস্তা করবে পর্ণা, আপনাদের কি মনে হয় সুইটির কি এবার শাস্তি পাওয়া উচিত?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।