Bangla SerialEntertainment

জি বাংলায় আসছে ডবল ধামাকা, সুইটিকে শায়েস্তা করল পর্ণা, অনিকেত কি পারবে শ্যামলীকে বাঁচাতে?

জি বাংলার (Zee Bangla) দুটি জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) এবং কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। দুটি ধারাবাহিকই বর্তমানে ছক্কা মারছে টিআরপি (TRP) তালিকায়। দিনে দিনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ধারাবাহিক দুটির টিআরপি। টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেও প্রথম স্লট লিডে রয়েছে পর্ণা আর শ্যামলী। নতুন নতুন চমকে একেবারে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী।

বর্তমানে কি চলছে নিম ফুলের মধুতে?

বর্তমানে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। পর্ণা নতুন নতুন তার কাটা বুদ্ধি মন জয় করে নিয়েছে দর্শকদের। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সৃজনকে মিথ্যে অভিযোগে গ্রেফতার করিয়েছে ঈশা। তবে সৃজনের বাঁচাতে এবার এগিয়ে এসেছে পর্ণা। ঈশাকে চ্যানেল করে পর্ণা বলেছে সে যে ভাবেই সৃজনকে ছাড়াবে। ঈশার জনসভার গিয়ে সেখান থেকে ঈশার টাকা নয়ছয় করার ভিডিও করে নেয় পর্ণা। তবে সেটা পর্ণার থেকে ফোন ছিনিয়ে নেয় ঈশা। তখন বাধ্য হয়ে সেই ভিডিও জনসভায় চালিয়ে দেয় পর্ণা।

বর্তমানে কি চলছে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে?

অপরদিকে রাত সাড়ে আটটায় কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকেও এসেছে নতুন চমক। তিস্তার সত্যিটা সকলের সামনে নিয়ে এসেছে তৃষা। এরপরই জোড়াবাড়ি থেকে বেরিয়ে যায় শ্যামলী। কিন্তু ভাইয়ের বাড়িতে আবার অন্য ঝামেলায় ফেঁসে যায় সে। টাকার লোভে শ্যামলীর বিয়ে মন্দারের সঙ্গে ঠিক করে দেয় শ্যামলীর দুটি ভাই। বাড়িতে ফিরতেই শ্যামলীর সঙ্গে জোর করে বাগদান সেরে নেয় মন্দার। আর কোন উপায় দেখতে না পেয়ে আ’ত্ম’হ’ত্যার চেষ্টা করে শ্যামলী। যদিও শ্যামলীকে শেষমেশ বাঁচিয়ে নেয় মন্দার।

নিম ফুলের মধু এবং কোন গোপনে মন ভেসেছেতে আসছে নতুন চমক

তবে এবার এই দুটি ধারাবাহিকে আসছে নতুন চমক। ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিক দুটির নতুন প্রোমো। যা দেখে ধারাবাহিক দুইটির আসন্ন পর্ব নিয়ে বেশ উৎসাহী দর্শকরা। একদিকে রাত আটটায় সুইটিকে শায়েস্তা করতে এবার মঞ্জুলিকার রূপ নেয় পর্ণা। পর্ণাকে দেখে আতকে ওঠে সুইটি। এরপর রাত সাড়ে আটটায় বিয়ের জন্য তৈরি করা হয় শ্যামলীকে। তখন আর উপায় না দেখে অনিকেতকে ডাকতে শুরু করে শ্যামলীকে। শ্যামলীর আওয়াজ শুনে শ্যামলীর জন্য চিন্তা হতে শুরু করে অনিকেতের। এবার দেখার পর্ণা সুইটির সত্যিটা সকলের সামনে আনতে পারবে কিনা এবং অনিকেত শ্যামলীকে মন্দারের হাত থেকে বাঁচাতে পারবে কিনা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।