Bangla Serial

অনন্য অভিনয়! পুতুলের অনবদ্য অভিনয় দেখে চোখে জল দর্শকদের! নেট মাধ্যমে প্রশংসার ঝড়! আপনাদের কেমন লাগল?

জি বাংলার (Zee Bangla) টিআরপি (trp) টপার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। নিপাট পারিবারিক ড্রামা ঘরানার ধারাবাহিকের নায়িকা শিমুল। ধারাবাহিক প্রেমী মা-ঠাম্মিদের অনুপ্রেরণা শিমুল। শুরুতে শাশুড়ি-বৌমা সংক্রান্ত পারিবারিক কোন্দল দেখালেও, টিআরপি টানতে নারীকেন্দ্রিক ধারাবাহিকে মোড় ঘুরেছে গল্পের।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। শিমুলের প্রতি দুর্বল হচ্ছে পরাগ। যদিও, আইনত বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের। তবুও শিমুলকে যত দেখছে, চিনছে ভাল লাগছে পরাগের। একবার তো ফের সবকিছু ঠিক করে একসঙ্গে থাকার কথাও পেড়ে বসে শিমুলের কাছে।

অন্যদিকে, বিয়ের পিঁড়িতে বসছে পুতুল। পরাগের একরত্তি বোন। স্যার তীর্থের সঙ্গে বিয়ে হচ্ছে তার। এই বিয়ের উদ্যোগি শিমুল। ডিভোর্স হয়ে যাওয়ার পরও পরাগের পরিবারের পাশে আছে সে। প্রাক্তন ননদ আর শাশুড়ির ব্যবস্থা করে তবেই বাড়ি ছাড়বে সে। শিমুলের তার শাশুড়ি আর ননদের প্রতি নিঃস্বার্থ ভালোবাসা বেশ প্রশংসিত দর্শক মহলে।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে পুতুল আর তীর্থের বাসর রাতের ভিডিও। যা দেখে এক নেটিজেনের বক্তব্য, “পুতুলদির অভিনয় যতবার দেখি চোখে জল চলে আসে। কি দারুণ অভিনয় তার। বলে কি! এ স্যার, স্যার। তুমি না খুব ভালো! পৃথিবীতে আমি দুজনকে খুব ভালো দেখেছি। আমার শিমুল আর তুমি। আর আমার মা বুড়িটা না মাঝে মাঝে ভাল মাঝে মাঝে খারাপ৷ আর তোমরা সব সময় ভাল।’

আরো পড়ুন: ঝগড়া-ভালোবাসা, অভিমানে পার ৪৫ বছরের বিবাহিত জীবন! অকপট আবির চ্যাটার্জির বাবা মা ফাল্গুনী এবং রুমকি চ্যাটার্জি!

বলা বাহুল্য, পুতুলের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। পুতুলের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা শ্রীতমা ভট্টাচার্য। নেট মাধ্যমে নেটিজেনদের থেকে ভুঁড়ি ভুঁড়ি প্রশংসা পেয়ে খুশি অভিনেত্রী।

 

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।